দেড় শ কোটি ছাড়িয়ে ‘বাঘি-টু’

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ৩:৩৩:২১ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানি অভিনীত সিনেমা ‘বাঘি-টু’। আহমেদ খান পরিচালিত এ সিনেমাটি মুক্তি পেয়েছে গত ৩০ মার্চ। মুক্তির প্রথম সাতদিনেই ১০০ কোটি রুপির উপরে আয় করে এটি। মুক্তির তৃতীয় সপ্তাহে সিনেমাটি দেড় শ কোটি রুপির বেশি আয় করেছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত ১৩ এপ্রিল, ১.৭৫, ১৪ এপ্রিল ২.৫ ও ১৫ এপ্রিল ২.৯৫ কোটি রুপি শুধু ভারতে আয় করেছে। এ পর্যন্ত শুধু ভারতে সিনেমাটির নিট আয় দাড়িয়েছে ১৫৫.৬৫ কোটি রুপি।

এর আগে দর্শকের কাছে ভালো সাড়া পেলেও এটিই টাইগার শ্রফ অভিনীত প্রথম ১০০ কোটির ক্লাবে নাম লেখানো সিনেমা। এতে অন্য মাত্রার অ্যাকশন দর্শকের সামনে তুলে ধরতে চেয়েছেন নির্মাতারা। এ জন্য থাইল্যান্ড ও মুম্বাইয়ের অ্যাকশন কো-অর্ডিনেটর সাহায্য নিয়েছেন। জানা গেছে, ‘বাঘি-টু’ টিম ৭৮দিন অ্যাকশন দৃশ্যের শুটিং করেছে। পাশাপাশি এর জন্য টাইগার শ্রফকে ৪৬৭ ঘণ্টা প্রশিক্ষণ নিতে হয়েছে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল ‘বাঘি-টু’। এটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার-দিশা ছাড়াও এতে অভিনয় করেছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

লেগানেসের মাঠে হারল রিয়াল

২০১৯-০১-১৭ ১০:০০:৩৪ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০১-১৭ ৮:৪৬:৫৯ এএম

এক যুগ পর একসঙ্গে আনুশকা-মাধবন

২০১৯-০১-১৭ ৮:২২:৫০ এএম