আসিফের সঙ্গে গাইলেন কলকাতার জেমি

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ৫:২৯:০২ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : বাংলা গানের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। প্রথম অ্যালবাম প্রকাশের পরই আকাশ ছোঁয়া তারকাখ্যাতি পান। এরপর সংগীতাঙ্গন দাপিয়ে বেরিয়েছেন টানা একযুগ। অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজে শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতেও অংশ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় ‘দুই দুবার’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন আসিফ। এতে তার সঙ্গে গেয়েছেন কলকাতার জেমি ইয়াসমিন।

সম্প্রতি ‘দুই দুবার’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর করেছেন কলকাতার প্রীতম ব্যানার্জি। এ প্রসঙ্গে আসিফ আকবর বলেন,  ‘গানটি দারুণ।প্রীতমের সঙ্গে আগেও কাজ করেছি। এবার জেমির সঙ্গে প্রথম কাজ করলাম। ওর কণ্ঠটাও বেশ সুন্দর। আশা করছি, দুই দুবার গানটি সকলের ভালো লাগবে। নিউ ভিশন বিডির জন্য শুভ কামনা।’

নিউ ভিশন বিডির ব্যানারে খুব শিগগির এ গান নিয়ে নির্মিত হবে মিউজিক ভিডিও। এতে মডেল হিসেবে অভিনয় করবেন আসিফ ইমরোজ-আফ্রি।আগামী মাসের শুরুর দিকে ‘নিউ ভিশন বিডি’-এর ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।

কলকাতার জেমি ইয়াসমিন এর আগে ‘আমি নেতা হবো’ সিনেমার ‘চুম্মা’ গানটি গেয়ে বাংলাদেশে বেশ আলোচিত হন।

ইউটিউব চ্যানেল নিউ ভিশন বিডির প্রথম অবদান আসিফের গাওয়া নতুন এই মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিও ছাড়াও খণ্ড নাটক, টেলিফিল্ম, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিও ও তারকাদের নিয়ে সাজানো অনুষ্ঠানও নিউ ভিশন বিডি চ্যানেলে দেখা যাবে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দ্বিতীয় ম্যাচেও এইচপি দলের জয়

২০১৮-০৭-১৮ ১০:৩৩:৩৯ পিএম

ভারতীয় টেস্ট দলে নতুন মুখ পন্ত

২০১৮-০৭-১৮ ৮:১৩:৫০ পিএম

যেভাবে জানা যাবে এইচএসসির ফল

২০১৮-০৭-১৮ ৮:০৪:২৩ পিএম