ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শানের গানের মডেল ফারিয়া (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শানের গানের মডেল ফারিয়া (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : লাক্স তারকা ফারিয়া শাহরিন। নাটক-বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তিনি। তার কাজের সংখ্যা তুলনামূলক কম। তবে সম্প্রতি কিছু মন্তব্য করে আলোচনায় ওঠে আসেন শাহরিন।

প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে অভিনয় করলেন ফারিয়া শাহরিন। তানিয়া সুলতানার কথায় কণ্ঠশিল্পী শানের সিঙ্গেল ট্র্যাক ‘তুমি আমি জোনাকি’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে ইরফান সাজ্জাদের সঙ্গে দেখা যায় তাকে। গতকাল রোববার সন্ধ্যায় গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

জীবন শাহাদতের পরিচালনায় এ ভিডিওতে রোমান্টিক জুটির চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদ। এই গানের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করল প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া। গতকাল রোববার সন্ধ্যায় হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি।

এ সময় উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর, ধ্রব গুহ, লুৎফর হাসান, কিশোর পলাশ, মারিয়া, রাফাত, রিংকু, মিলন, সুজন আরিফ, শাফায়েত,  তানজিনা মিতা, এসডি সাগর, নাঈম তালুকদার, স্ম্যাক আজাদ, আরমিন সুমন, এমএইচ রিজভীসহ আরো অনেকে।
 


এছাড়াও উপস্থিত ছিলেন সংগীত পরিচালক জেকে, গীতিকার সোমেশ্বর অলি, শিশুসাহিত্যিক খালেদুর রহমান জুয়েল, অয়ন চাকলাদার, অভিনেতা আরিফ মাহবুব তমাল, চিত্রপরিচালক সৈকত নাসির, মডেল আদর, তনু, সেজুতিসহ অনেকে।

দেখুন : ‘তুমি আমি জোনাকি’ গানটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়