ফটোশুটে ব্যস্ত মিম

প্রকাশ: ২০১৮-০৫-১৪ ৫:৩০:১৫ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ঈদ বা কোনো উৎসব এলেই তারকাদের ব্যস্ততা বেড়ে যায়। এসময় তারা অভিনয়ের পাশাপাশি বিভিন্ন কোম্পানি বা ব্র্যান্ডের ফটোশুট নিয়ে ব্যস্ত সময় পার করেন। গতকাল ১৩ মে বিএফডিসির তিন নাম্বার ফ্লোরে অনেক তারাকাকেই ফটোশুট করতে দেখা গেছে। এরমধ্যে অন্যতম ছিলেন বিদ্যা সিনহা মিম। 

ফ্যাশন হাউস আর্টরেস’র নতুন কালেকশন নিয়ে এই ফটোশুটের আয়োজন করা হয়েছে। এ দিন বেশ কিছু পোশাকের ফটোশুট করেন তিনি। এছাড়াও ঈদের আগে আরো কয়েকটি ব্র্যান্ডের ফটোশুট করবেন বলেও জানান মিম।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আসলে আমি মডেলিংয়ের ক্ষেত্রে খুব বেছে বেছে কাজ করি। যখন জানলাম আর্টরেস’র কাজ করতে হবে তখন তাদের কালেকশান দেখলাম।আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে। এরপরই আমি কাজটি করতে রাজি হই।’

 



মিম ছাড়াও ফ্যাশন হাউস আর্টরেস’র ফটোশুটে বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাহা তানহা খান, মডেল ও অভিনেতা খালেদ সুজন। দেশীয় মডেল অভিনেত্রীদের পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং। ঈদ কালেকশানের এ ফটোশুটে ছবি তুলেছেন রফিকুল ইসলাম।ফটোশ্যুটে এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

মিম অভিনীত ‘সুলতান’ সিনেমাটি আসছে ঈদে ওপার বাংলায় মুক্তি পাচ্ছে। এই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/রাহাত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বাস-লেগুনা সংঘর্ষে ৮ জন নিহত

২০১৮-০৮-২০ ১০:০৭:১৫ পিএম

গরুর গুঁতোয় বৃদ্ধের মৃত্যু

২০১৮-০৮-২০ ৮:০০:৫১ পিএম

জামিন নামঞ্জুর, কারাগারে লুমা

২০১৮-০৮-২০ ৭:৪৭:২৪ পিএম