বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি ভাই-বোন

প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১০:০২:১৯ এএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

ভবেশ জোশি ও বীরে ডি ওয়েডিং সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা অনিল কাপুর। তার পথ ধরেই রুপালি জগতে অভিনয়শিল্পী হিসেবে পা রেখেছেন এ অভিনেতার মেয়ে সোনম কাপুর ও ছেলে হর্ষবর্ধন কাপুর। এছাড়া প্রযোজক হিসেবে নাম লেখিয়েছেন মেয়ে রিয়া কাপুর। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন তারা।

সোনম কাপুর অভিনীত পরবর্তী সিনেমা বীরে ডি ওয়েডিং। সিনেমাটি প্রযোজনা করেছেন সোনমের বোন রিয়া কাপুর। এতে সোনম ছাড়াও আরো অভিনয় করেছেন কারিনা কাপুর খান, স্বারা ভাস্কর, শিখা তালসানিয়া, সুমীত ব্যাস। এটি পরিচালনা করেছেন শশাংক ঘোষ। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার ও গান প্রকাশিত হয়েছে। ভিন্নধর্মী হওয়ায় দর্শকের মধ্যে সাড়াও ফেলেছে এটি। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

এদিকে অনিলপুত্র হর্ষবর্ধন কাপুরের পরবর্তী সিনেমা ভবেশ জোশি। বীরে ডি ওয়েডিং’র সঙ্গে একই দিনে সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন এর নির্মাতারা। ১৬ মে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটির নতুন একটি পোস্টার প্রকাশ করে এই তথ্য জানিয়েছেন হর্ষবর্ধন। ফলে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন ভাই-বোন। 

ভবেশ জোশি সিনেমাটি পরিচালনা করেছেন লুটেরা সিনেমাখ্যাত নির্মাতা বিক্রমাদিত্য মতওয়ানি। এতে হর্ষবর্ধনকে ভিন্নধর্মী সুপারহিরো চরিত্রে দেখা যাবে। চরিত্রটির জন্য প্রথমে শহিদ কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা ও ইমরান খানকে ভেবেছিলেন বিক্রমাদিত্য। তবে পরবর্তীতে হর্ষবর্ধনকেই চুক্তিবদ্ধ করেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/মারুফ/ফিরোজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টোকিওতে জাতীয় শোক দিবস পালন

২০১৮-০৮-১৫ ৯:২৫:৫৯ পিএম

ইন্টেল প্রসেসরে নিরাপত্তা ঝুঁকি

২০১৮-০৮-১৫ ৮:০৩:২৪ পিএম

বাস-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত

২০১৮-০৮-১৫ ৭:৩৭:৩৮ পিএম

কাবুলে আত্মঘাতী হামলায় নিহত ৪৮

২০১৮-০৮-১৫ ৭:২৯:০৮ পিএম