ক্যাটরিনার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে আলিয়ার বক্তব্য

প্রকাশ: ২০১৮-০৮-১৪ ৪:৩৭:৫৩ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

ক্যাটরিনা কাইফ ও আলিয় ভাট

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।

এদিকে বিগত কয়েকমাস ধরে প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে রণবীর-আলিয়াকে। বলিপাড়ায় চাউর হয়েছে, প্রেম করছেন এ জুটি। যদিও এ বিষয়ে সরাসারি মুখ খোলেননি তারা।

অন্যদিকে একসময় রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। আলিয়া ভাটের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এ অভিনেত্রীর। গুঞ্জন শোনা যাচ্ছে, রণবীরের কারণে নাকি এ দুই অভিনেত্রীর মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়েছে। এমনকি ইনস্টাগ্রামে আলিয়ার ছবিতে ক্যাটরিনার ‘লাইক’ নাকি আর দেখা যাচ্ছে না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সেখানে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ইনস্টাগ্রামে লাইক কয়টি তা দেখি না। আমি জানি না, মানুষ এগুলো কেন দেখতে যায়? কিন্তু আমি বলতে বাধ্য হচ্ছি, ক্যাটরিনাকে সব সময় পছন্দ করি। আমার বিশ্বাস আমাদের দুজনের পক্ষ থেকেই বিষয়টি এরকম। আমি বুঝতে পারি না, মানুষ কেন ভিন্নভাবে চিন্তা করে? তবে এখন আমি তাকে মেসেজ পাঠাব আমার ছবিতে লাইক দিতে। কারণ এটিই যদি বন্ধুত্ব মাপার যন্ত্র হয় তাহলে আমাদের সবার ছবিতে লাইক দেয়া শুরু করা উচিৎ। এমনো হতে পারে হয়তো আমার ভালো ছবি হয় না। তবে তার সাথে আমার কোনো দ্বন্দ্ব নেই।’ 

রণবীরের সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্ক নিয়ে তিনি বলেন, ‘আমি গুঞ্জন নিয়ে কথা বলি না। গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া দেখানোর কিছু নেই। যতক্ষণ পর্যন্ত না আপনারা আমার বাথরুমে প্রবেশ করছেন, এ ব্যাপারে আমার কোনো আপত্তি নেই। কারণ আপনারা যদি আমাকে নিয়ে আলোচনা না করেন তাহলে আমি হয়তো যথেষ্ট গুরুত্বপূর্ণ না। সত্যি বলতে ব্যক্তি ও পেশাগত ব্যাপারে আমি খুবই ভালো আছি। তাই আমার কোনো সমস্যা নেই।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুমুদিনী হাসপাতালে নবজাতক বদল

২০১৮-০৯-১৮ ৮:০৩:২০ পিএম

আবারও বিপুল পরিমাণ ‘খাত’ জব্দ

২০১৮-০৯-১৮ ৭:৪১:৫০ পিএম

মেসিকে বদলে দিয়েছে অধিনায়কত্ব

২০১৮-০৯-১৮ ৭:২৩:১০ পিএম