ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রুবেলের ‘নষ্ট আমি’

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ১৮ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুবেলের ‘নষ্ট আমি’

‘নষ্ট আমি’ গানের পোস্টার

বিনোদন ডেস্ক: ঈদ উপলক্ষে প্রকাশ হচ্ছে তরুণ প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী রুবেলের গানের ভিডিও ‘নষ্ট আমি’। ‘যাত্রা অচিনপুর’ অ্যালবামে প্রকাশিত গানটি এরই মধ্যে শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এবার গানটি গল্পভিত্তিক দৃশ্যায়নের মাধ্যমে শ্রোতাদের উপহার দেওয়া হচ্ছে। সংশ্লিষ্টরা একে বলছেন মিউজিক্যাল ফিল্ম ‘নষ্ট আমি’।

একটি শহরে সব ধর্মের মানুষের বসবাস। জীবনের নানা বাঁক, অনুভূতি ফুটে থাকে সর্বত্র। যা মানুষকে ভাবায়, আবেগে ভাসায়। তেমনই এক শহরের গল্পে নির্মিত হয়েছে ভিডিওটি। গানটি লিখেছেন মিজানুর রাফি। তানভীর তারেকের সুর ও সংগীতে এতে কণ্ঠ দিয়েছেন রুবেল।

এরইমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘নষ্ট আমি’র ট্রেলার। আজ শনিবার সম্পূর্ণ মিউজিক্যাল ফ্লিমটি লেজার ভিশনের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হচ্ছে।

‘নষ্ট আমি’ প্রসঙ্গে রুবেল রাইজিংবিডিকে বলেন, ‘অনেক ব্যস্ততার মাঝেও নিয়মিত গান করার চেষ্টা করি। দেশের এলে আমার মূল ব্যস্ততা থাকে গান নিয়ে। গান সংশ্লিষ্টদের সাথে আড্ডাটা বেশি হয়। বেশ সময় ও যত্ন করে গানটি তৈরি করা হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।’

তিনি জানান, গত জানুয়ারিতে টানা ৩ দিন গানটির শুটিং হয়। ভিডিওটি পরিচালনা করেছেন ‘পোড়ামন-টু’ খ্যাত পরিচালক রায়হান রাফি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিমুল খান এবং জেরি। আরো আছেন-আনোয়ার হোসাইন, নেওয়াজ শুভ, সন্দীপ, তুহিন, জুবায়ের এবং আলামিন ও শিবির আহমেদ।

মিউজিক ভিডিওটি নিয়ে আশাবাদী গায়ক। তিনি বলেন, ‘একটু ব্যতিক্রমী গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। দর্শক-শ্রোতারা বিনোদিত হবেন গানটি শুনে ও দেখে এটাই প্রত্যাশা করছি।’

২০০৩ সালে মিডিয়া জগতে পা রাখেন রুবেল। এরপর মেরিন ইঞ্জিনিয়ারিং করে পাড়ি জমান সিঙ্গাপুরে। ২০১০ সালে প্রকাশিত হয় রুবেলের প্রথম ডুয়েট অ্যালবাম ‘দিনের শেষে’। পরে ২০১২ সালে ‘রাজপথে রুবেল’ শিরোনামের দ্বিতীয় অ্যালবাম বের হয়। ২০১৫ সালে প্রকাশ হয় তার প্রথম একক অ্যালবাম ‘যাত্রা অচিনপুর’।

তিন বছর বিরতির পর ‘নষ্ট আমি’ নিয়ে ফিরলেন রুবেল। এই দীর্ঘ বিরতি কেনো? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “পড়াশুনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলাম। এছাড়া ‘নষ্ট আমি’ গানটি রায়হান রাফি ছাড়া অন্য কেউ পরিচালনা করতে পারতো না। কিন্তু তিনি ‘পোড়ামন-টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। তাই তার অপেক্ষায় ছিলাম।”




রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/হাসান/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়