‘ইন্দ্রদা খুবই হেল্পফুল’

প্রকাশ: ২০১৮-০৯-২১ ৩:৪৬:৫৪ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

‘নন্দিনী’ সিনেমার শুটিং সেটে আনন্দ খালেদ ও ইন্দ্রনীল সেনগুপ্ত

বিনোদন ডেস্ক : ‘‘সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ’ সিনেমায় ইন্দ্র দার অভিনয় দেখে প্রথম মুগ্ধ হয়েছিলাম। তারপর রেদওয়ান রনি ভাইয়ের ‘চোরাবালি’ সিনেমায় ইন্দ্রদার অভিনয় অনেক ভালো লেগেছিল। এবার প্রিয় অভিনেতাকে সহশিল্পী হিসেবে পেয়েছি। ইন্দ্রদা খুবই হেল্পফুল ও বন্ধুত্ব পরায়ন একজন মানুষ।’’ রাইজিংবিডিকে এভাবেই কথাগুলো বলেন অভিনেতা আনন্দ খালেদ।

লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন সোয়াইবুর রহমান রাসেল। উপন্যাসের সঙ্গে মিল রেখে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘নন্দিনী’। গতকাল বৃহস্পতিবার থেকে নগরীর কলাবাগান মাঠের পাশে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুটিং অংশ নিয়েছেন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত ও বাংলাদেশের আনন্দ খালেদসহ অনেকে।

সিনেমাটিতে কেমন চরিত্রে অভিনয় করছেন এমন প্রশ্নের জবাবে আনন্দ খালেদ রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির গল্পে আমি ও ইন্দ্রনীলদা সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। ইন্দ্রনীলদা ক্রাইম রিপোর্টার  আর আমি বিনোদন সাংবাদিক।  আর আবদুল্লাহ রানা ভাই আমাদের সম্পাদক।’

‘নন্দিনী’ সিনেমায় একটি মেয়ের সংগ্রামী জীবনের গল্প দেখা যাবে। যার জীবনের পরতে পরতে লুকিয়ে রয়েছে নানা গল্প। সিনেমাটির গল্প ও সংলাপ লিখেছেন লেখক পরিতোষ বাড়ৈ। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, ইলোরা গহর, ইরেশ জাকের, নাজিরা মৌ,  মুনিরা ইউসুফ মেমী, জয়শ্রী কর জয়া প্রমুখ। নয়নতারা লিমিটেডের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মো. ইমাম হাসান। 



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/শান্ত/মারুফ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শ্রীলঙ্কায় যুবাদের লিড

২০১৮-১০-১৮ ১১:০২:২৯ পিএম
নির্বিচারে পাহাড় কাটা

আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন

২০১৮-১০-১৮ ১০:৪৮:১৫ পিএম

বাবরের ১ রানের আক্ষেপ

২০১৮-১০-১৮ ১০:৪১:১২ পিএম

লেভান্তের বিপক্ষেই ফিরছেন বেল

২০১৮-১০-১৮ ১০:০৯:১১ পিএম

আজহার-শফিকের ‘ব্রেইনফেড’

২০১৮-১০-১৮ ১০:০৭:২০ পিএম

তবে কি সত্যিই ফিরছেন তুষার?

২০১৮-১০-১৮ ৯:১৮:৩০ পিএম