আমিরের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা?

প্রকাশ: ২০১৮-১০-১০ ৫:১৩:১২ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

আমির খান ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী আমির খান ও দীপিকা পাড়ুকোন। অনেকদিন থেকেই গুঞ্জন, একসঙ্গে অভিনয় করছেন তারা। যদিও শেষ পর্যন্ত তা গুঞ্জনই রয়ে গেছে।

এই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল আমির খানের বাড়ি থেকে বের হতে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। এছাড়া নির্মাতা রমেশ ছিপ্পি, বিক্রমাদিত্য মতওয়ানে ও আদিত্য রয় কাপুরকেও পিকে অভিনেতার বাড়িতে দেখা গেছে। এরপর থেকেই গুঞ্জন উঠেছে, খুব শিগগির কোনো সিনেমায় দেখা যাবে আমির-দীপিকাকে। এ নিয়ে আলোচনার জন্যই এক হয়েছিলেন তারা।

এর আগে আমির খানের সঙ্গে জুটি বাঁধা নিয়ে গুঞ্জন শুরু হলে দীপিকা বলেছিলেন, ‘আমি আমিরের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চাই। কিন্তু এই মুহূর্তে তেমন কিছু হচ্ছে না।’

মুক্তির অপেক্ষায় আমির খানের পরবর্তী সিনেমা থাগস অব হিন্দোস্তান। এতে আরো অভিনয় করছেন-অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ প্রমুখ। এটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী ৮ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে পদ্মাবত সিনেমার পর মেঘনা গুলজার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করবেন দীপিকা। সিনেমাটিতে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে দীপিকাকে। সিনেমা প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ অভিনেত্রী বলেন, ‘যখন সিনেমাটির গল্প শুনি, তখন এটি আমার মনকে ভীষণ নাড়া দিয়েছিল। শুধু হিংস্রতা নয় বরং সাহস, আশা ও বিজয়ের গল্প এটি। এই গল্প আমার ওপর এতটাই প্রভাব ফেলেছে যে, ব্যক্তিগত ও সৃজনশীলভাবে আমার কিছু করা দরকার বলে মনে হয়েছে। তাই আমি প্রযোজক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় প্যালিনড্রোম কবিতা

২০১৯-০২-২৩ ১০:৪২:০৫ এএম

যে ১৩ কারণে রক্তদান করা যায় না

২০১৯-০২-২৩ ১০:২৮:০১ এএম

চেলসির খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা

২০১৯-০২-২৩ ১০:২২:৫৬ এএম

ময়লা দিন, মাস্ক অথবা কলম নিন

২০১৯-০২-২৩ ১০:১৭:০৯ এএম

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৯-০২-২৩ ১০:০০:২২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০২-২৩ ৮:৪৯:২৬ এএম

রাকুল নাকি রাশি?

২০১৯-০২-২৩ ৮:১৯:৪৪ এএম