দৌড়ঝাপ ছাড়াই চলছে শাকিব-পরীর সিনেমা

প্রকাশ: ২০১৮-১০-১২ ৬:০৪:২৪ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনি জুটিবদ্ধ হয়ে ‘ধূমকেতু’ সিনেমায় অভিনয় করেন। শফিক হাসান পরিচালিত এ সিনেমা ২০১৬ সালে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এরপরেও বিভিন্ন সময় দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে সিনেমাটি।

আজ শুক্রবার চারটি সিনেমা প্রদর্শনের কথা থাকলেও অভিযোগ ও মামলার কারণে সর্বশেষ শুধু ‘মেঘকন্যা’ সিনেমাটি আটটি হলে মুক্তি পেয়েছে। অন্যদিকে দেশের প্রেক্ষাগৃহগুলোতে চলছে পুরোনো সিনেমা। এই তালিকায় রয়েছে শাকিব-পরীর ‘ধূমকেতু’ সিনেমা। খোঁজ নিয়ে জানা যায়, কোনো রকম দৌড়ঝাপ ছাড়াই ঢাকার ‘পুরবী’, টংগীর ‘চম্পা কলি’, মাধবদীর ‘মমতা’, কুমিল্লার ‘রুপালী’, মানিকগঞ্জের ‘নবীন’, ঝিনাইদহের ‘প্রিয়া’, মেলেন্দ বাজারের ‘আশা’ হলসহ দেশের বেশ কিছু প্রেক্ষাগৃহে আজ থেকে এই সিনেমা প্রদর্শিত হচ্ছে।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনি নির্ভর সিনেমাটিতে শাকিব খান-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন- তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি, আলিরাজ, জিয়া তালুকদারসহ অনেকে।

এ সিনেমার আইটেম গানে নেচেছেন আলোচিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি। আইটেম গান ছাড়াও সিনেমাটিতে চারটি গান রয়েছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন-কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। সিনেমার চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ লিখেছেন মুনির রেজা।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কাকরোলের গ্রাম

২০১৮-১০-১৭ ১২:১৭:৪২ পিএম

কর্ণফুলী নদীতে জাহাজে আগুন, নিহত ১

২০১৮-১০-১৭ ১২:০৫:৪৫ পিএম

অস্ট্রেলিয়া সফরে নেই ডুমিনিও

২০১৮-১০-১৭ ১২:০১:৪৪ পিএম

মহাষ্টমী, আজ কুমারী পূজা

২০১৮-১০-১৭ ১০:০২:৫১ এএম

তৃতীয় দিনের খেলা শুরু

২০১৮-১০-১৭ ৯:৫৮:৪০ এএম

এমন লজ্জায় আগে পড়েনি জার্মানি!

২০১৮-১০-১৭ ৯:৩০:৫০ এএম