ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আইয়ুব বাচ্চু স্মরণে চার শিল্পীর গান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইয়ুব বাচ্চু স্মরণে চার শিল্পীর গান

বিনোদন প্রতিবেদক : ব্যান্ডসংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু। প্রয়াত এ শিল্পীর স্মরণে গাইবেন তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি। আনজাম মাসুদের পরিকল্পনা ও উপস্থাপনায় গানের সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর একটি বিশেষ পরিবেশনা হিসেবে প্রচার হবে জানা যায়।

তানভীর তারেক গাইবেন ‘ফেরারী এই মনটা আমার’ শিরোনামের গানটি।একইসঙ্গে আইয়ুব বাচ্চুর তত্ত্বাবধানে দি রকস্টার রিয়েলিটি শো থেকেই তারকা হয়েছেন সঙ্গীত শিল্পী শুভ।শুভ গাইবেন ‘আসলে কেউ সুখী নয়’ গানটি।একাধিক স্টেজে নিয়মিত আইয়ুব বাচ্চু ও এলআরবি’র গান গেয়ে থাকেন কর্ণিয়া। কর্ণিয়া গাইবেন ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি। বাংলাদেশী আইডল রিয়েলিটি শো থেকে উঠে আসা গায়িকা বৃষ্টি।যার অন্যতম বিচারক ছিলেন আইয়ুব বাচ্চু।বৃষ্টি গাইবেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি। সর্বশেষ এ চারজন একসাথে গাইবেন এবি’র আরেকটি জনপ্রিয় গান ‘আর বেশী কাঁদালে উড়াল দেবো আকাশে’।

আগামি ১৮ নভেম্বর রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে এই অনুষ্ঠানটি প্রচার হবে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় ‘পরিবর্তন’ অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।



রাইজিংবিডি/ঢাকা/১০ নভেম্বর ২০১৮/রাহাত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়