ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

থাগস অব হিন্দোস্তান’র দাপট চলছেই

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
থাগস অব হিন্দোস্তান’র দাপট চলছেই

থাগস অব হিন্দোস্তান সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে হাজির হয়েছেন অমিতাভ বচ্চন ও আমির খান। থাগস অব হিন্দোস্তান সিনেমা নিয়ে তাই দর্শকের প্রত্যাশা ছিল একটু বেশি। যদিও মুক্তির পর দর্শক ও সমালোচকদের কাছ থেকে খুব বেশি প্রশংসা কুড়াতে পারেনি বলিউডের অন্যতম ব্যয়বহুল সিনেমাটি।

তবে বক্স অফিসে থাগস অব হিন্দোস্তান সিনেমার জয়রথ ছুটছেই। দ্বিতীয় দিনে ২৯.২৫ কোটি রুপি আয় (তামিল, তেলেগুসহ) নিয়ে এক শ কোটির ক্লাবে নাম লেখাতে অনেকটা এগিয়ে সিনেমাটি। গতকাল শুক্রবার সিনেমাটি হিন্দি থেকে ২৮.২৫ কোটি রুপি এবং তামিল, তেলেগু মিলিয়ে আরো এক কোটি রুপি যোগ করেছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এ তথ্য জানিয়েছে।  

এর আগে বৃহস্পতিবার মুক্তির প্রথমদিনে বেশ কয়েকটি রেকর্ড গড়ে থাগস অব হিন্দোস্তান। পাশাপাশি শুধু ভারতে আয় করে ৫২.২৫ কোটি রুপি (তামিল, তেলেগুসহ)। প্রথম দুই দিনে সিনেমাটির মোট আয় ৮১.৫০ কোটি রুপি।

গত ৮ নভেম্বর ভারত ও বিশ্বের বিভিন্ন দেশের প্রায় সাত হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় থাগস অব হিন্দোস্তান। জানা যায়, অন্যান্য সিনেমার তুলনায় এর টিকেটের মূল্যও কিছুটা বাড়তি। ভারতে মাল্টিপ্লেক্সগুলোতে টিকেটের মূল্য ৪০০ থেকে ১৫০০ রুপি পর্যন্ত। এছাড়া সিঙ্গেল প্রেক্ষাগৃহে টিকেটের  গড় মূল্য ২০০ রুপি।

থাগস অব হিন্দোস্তান সিনেমার গল্প ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে একদল থাগের লড়াই নিয়ে। এতে থাগদের সর্দার হিসেবে পর্দায় হাজির হয়েছেন অমিতাভ বচ্চন। আমিরের চরিত্রের নাম ফিরাঙ্গি। এছাড়া এতে ক্যাটরিনা কাইফকে সুরাইয়া ও ফাতিমা সানা শেখকে জাফিরা চরিত্রে দেখা গেছে। সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ নভেম্বর ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়