ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমিকাকেই বিয়ে করবেন বরুণ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ১২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমিকাকেই বিয়ে করবেন বরুণ

বিনোদন ডেস্ক : ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন বরুণ ধাওয়ান। দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন এই অভিনেতা। এর আগে তাদের প্রেমের সম্পর্কের কথা সংবাদমাধ্যমে স্বীকারও করেছেন বরুণ। শুধু তাই নয়, গত বছরের শেষের দিকে গুঞ্জন উঠে, বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। তবে তা গুঞ্জনই থেকে গেছে। এবার বরুণ জানালেন, নাতাশাকেই বিয়ে করছেন তিনি।

সম্প্রতি পরিচালক করন জোহরের চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন বরুণ ধাওয়ান। এ সময় তিনি বলেন, ‘নাতাশার সঙ্গে প্রেম করছি এবং তাকেই বিয়ে করার পরিকল্পনা করছি।’ তবে কবে নাগাদ বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ-নাতাশা সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেতা।

‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘প্রেমের বিষয়টি আমার কাছে সব সময়ই স্বাভাবিক একটি বিষয়। লুকোচুরি করার কিছু নেই। আমি শুধু ক্যারিয়ার ছেড়ে প্রেমের দিকে মনোযোগ দিতে চাইনি। এ কারণেই আমি এটি নিয়ে বেশি কিছু বলি না।’

তিনি আরো বলেছিলেন, ‘আমি কোনো কিছুই অস্বীকার করিনি, শুধু এ বিষয়ে আলোচনা করতে পছন্দ করি না। এছাড়া প্রেমিকার সঙ্গে সময় কাটানো নিয়ে একজন কী বলতে পারে? তবে আমি এর পরিণতি ভালোই দেখতে পাচ্ছি। আমার সঙ্গে থাকার সকল কৃতিত্ব তার, আমার জীবনে দেখা সেরা মানুষদের একজন সে।’

বরুণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুই ধাগা’। এতে আনুশকা শর্মার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন বরুণ। মুক্তির পর বক্স অফিসেও বেশ সাড়া ফেলে সিনেমাটি। ৩৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১২০ কোটি রুপি। কাজের দিক থেকে ‘কলঙ্ক’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন বরুণ। অভিষেক ভার্মা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট প্রমুখ। আগামী বছর ১৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১২ নভেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়