বিপাশার ‘কাঠ গোলাপ’

প্রকাশ: ২০১৮-১২-০৪ ৩:৫৫:৪৮ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : লাক্স তারকা বিপাশা কবির চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাঠ গোলাপ’-এ অভিনয় করলেন। রুবেল আনুশ পরিচালিত এ সিনেমায় বিপাশার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পীরাজ। নির্মাণের পাশাপাশি গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন রুবেল আনুশ।

এ প্রসঙ্গে রুবেল আনুশ রাইজিংবিডিকে বলেন, ‘‘কাঠ গোলাপ’ স্বল্পদৈর্ঘ্যে শুধু একটি প্রেমের গল্পই বলা হয়নি, প্রতিটি দৃশ্যে বলা হয়েছে আমাদের চোখ এড়িয়ে যাওয়া গল্পগুলো। গল্পে দেখা যাবে-শুভ্র প্রফেশনালভাবে সৌখিন কিছু লোকের বাসায় সকালবেলায় ফুল ডেলিভারি দেয়। ঠিক তেমনি মারিয়াদের বাসায়ও ফুল ডেলিভারি দেয় সে। প্রথম দিন যখন শুভ্র মারিয়াদের বাসায় ফুল দেয় তখন শুভ্রর হাতের স্পর্শ তাকে ভিন্ন অনুভূতি দেয়। প্রতিদিন শুভ্র ফুল দিতে আসে, সময়ের সঙ্গে মারিয়া শুভ্রর প্রতি দুর্বল হতে থাকে। এক সময় দৃষ্টিহীন মারিয়ার তীব্র ইচ্ছে হয় শুভ্রকে দেখার। কিন্তু সে ইচ্ছে বাস্তবে রূপ নেবে কিনা তা জানতে চলচ্চিত্রটি দেখতে হবে।’’

খুব শিগগির অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।  

বিপাশা কবির ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে একটি সিনেমায় আইটেম গানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর চলচ্চিত্র সংশ্লিষ্টদের নজড়ে আসেন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। আইটেম গানে পারফর্ম করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন এই আইটেম গার্ল। তবে তিনি এখন চলচ্চিত্রে আইটেম গানে নিয়মিত কাজ করছেন না। বিগ বাজেটের আইটেম গান পেলে তবেই কাজ করছেন।

২০১৬ সালে ‘গুন্ডামী’ সিনেমায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বিপাশা। এরপর বাপ্পির বিপরীতে ‘বাজে ছেলে-দ্য লোফার’, সাইমন সাদিকের বিপরীতে ‘খাস জমিন’ শাহরিয়াজের বিপরীতে ‘ক্রাইম রোড’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেন। এখন পর্যন্ত নায়িকা হিসেবে তার ৬টি সিনেমা মুক্তি পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম