ফারুকীর পরিচালনায় শুটিং করলেন পরীমনি

প্রকাশ: ২০১৮-১২-০৫ ৪:২১:৫৯ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : গ্ল্যামার আর নজরকাড়া মিষ্টি হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। এরই মধ্যে দেশের গুণী নির্মাতাদের পরিচালনায় কাজ করেছেন তিনি। এবার জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন পরী। এ খবর অনেকেরই জানা। তবে সম্প্রতি এই বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষ করেছেন বলে রাইজিংবিডিকে জানান পরীমনি। খুব শিগগির এটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘প্রথমবারের মতো তার (মোস্তফা সরয়ার ফারুকী) সঙ্গে আমার কাজ। কাজটি দারুণ হয়েছে। বিশেষ করে তিনি ও তার পুরো টিম আমাকে খুব সুন্দরভাবে গ্রহণ করেছেন। এটা আমার খুবই ভালো লেগেছে।’

পরীমনি অভিনীত বেশ কিছু সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। চলতি বছর তার অভিনীত ‘স্বপ্নজাল’ সিনেমাটি মুক্তি পায়। এটি তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। বর্তমানে ‘বাহাদুরী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শফিক হাসান পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

এছাড়া গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন পরীমনি। ‘প্রীতি’ নামের এ স্বল্পদৈর্ঘ্যটির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। তা ছাড়া পরীমনি অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম