মা হওয়ার গুঞ্জনে যা বললেন আনুশকা

প্রকাশ: ২০১৮-১২-০৬ ১২:৩৩:৩৭ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত বছর ডিসেম্বরে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। আগামী ১১ ডিসেম্বর তাদের প্রথম বিবাহবার্ষিকী।

এদিকে বিয়ের পর থেকে গুঞ্জন শোনা যাচ্ছে, আনুশকা শর্মা অন্তঃসত্ত্বা। এ জন্যই নাকি জিরো’র পর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি এ অভিনেত্রী। তবে এ ধরনের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আনুশকা।

এ অভিনেত্রী বলেন, ‘গুঞ্জন এমন একটা জিনিস যা মানুষ ছড়াবেই। এটা অহেতুক কারণ এটি এমন একটা বিষয় যা আপনি কখনই লুকাতে পারবেন না। আপনি বিয়ের ব্যাপারটি লুকাতে পারবেন কিন্তু অন্তঃসত্ত্বা হলে লুকাতে পারবেন না। আমার মনে হয় প্রত্যেক অভিনেত্রীকেই এ ব্যাপারগুলোর মুখোমুখি হতে হয়। বিয়ের আগেই মানুষ আপনাকে বিয়ে, আর অন্তঃসত্ত্বা হওয়ার আগেই মা বানিয়ে দিবে। আমি এগুলোকে পাত্তা দিই না। আমি দেখে শুধু হাসি কারণ এগুলো খুবই হাস্যকর। আমি যখন এই খবরগুলো পড়ি তখন চিন্তা করি, এই অদ্ভুত বিষয়গুলো কোথা থেকে এলো?’

বর্তমানে জিরো সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত আনুশকা। সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে এক খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। এতে আনুশকাকে দেখা যাবে সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত এক নারীর চরিত্রে। অন্যদিকে বলিউড সুপারস্টারের চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।




রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ঢাবির সব ফটকে তালা

২০১৯-০৭-২১ ৯:১৮:৫৫ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৭-২১ ৮:১৪:১৫ এএম

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম