সিম্বা’র গানে গোলমাল-ফাইভের ইঙ্গিত?

প্রকাশ: ২০১৮-১২-০৬ ৫:৪৯:৪৫ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

আঁখ মারে গানের দৃশ্য

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড নির্মাতা রোহিত শেঠি। তার পরবর্তী সিনেমা সিম্বা। আজ বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে এ সিনেমার প্রথম গান।

‘আঁখ মারে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মিকা সিং ও নেহা কাক্কর। আরশাদ ওয়ার্সি অভিনীত ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত তেরে মেরে স্বপ্নে সিনেমার ‘আঁখ মারে ও লাড়কি আঁখ মারে’ গানের রিমেক এটি। মূল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কুমার শানু ও কবিতা কৃষ্ণমূর্তি।

গানের শুরুতেই দেখা গেছে নির্মাতা করন জোহরকে। এতে রণবীর সিং ও সারা আলী খানের নাচ দর্শকের মন জয় করেছে। এছাড়া এ গানে দেখা গেছে আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে ও কুনাল খেমুকে, যারা রোহিত শেঠি পরিচালিত জনপ্রিয় গোলমাল সিরিজের সিনেমায় অভিনয় করেছেন। ‘আঁখ মারে’ গানটির ২ মিনিট ৫৫ সেকেন্ডে এ অভিনেতারা গোলমাল-ফাইভ সিনেমার ইঙ্গিত দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। দর্শকরা মনে করছেন, গোলমান সিরিজের পরবর্তী কিস্তির ইঙ্গিত দিতেই গানটিতে তাদের হাজির করেছেন রোহিত।

গত বছর অক্টোবরে মুক্তি পায় গোলমাল সিরিজের সর্বশেষ সিনেমা গোলমাল এগেইন। এতে আরো অভিনয় করেন অজয় দেবগন, টাবু, পরিণীতি চোপড়া, প্রকাশ রাজ, নীল নিতীন মুকেশ প্রমুখ। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল সিনেমাটি। এরপর থেকেই সিনেমাটির পরবর্তী কিস্তি নির্মাণ নিয়ে নানা গুঞ্জন উড়ছে।

এদিকে করন জোহর প্রযোজিত সিম্বা সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। তার বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : আঁখ মারে গানটি





রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম