ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রীর সঙ্গী রিয়াজ-ফেরদৌস

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রীর সঙ্গী রিয়াজ-ফেরদৌস

বিনোদন প্রতিবেদক : কয়েকদিন পরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশব্যাপী নির্বাচনের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। এদিকে তারকা শিল্পীরাও এবারের নির্বাচনে পছন্দের দলের প্রচারে মাঠে নেমেছেন। কেউ কেউ সরাসরি নির্বাচনের মাঠে থেকে প্রচার করছেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় নির্বাচনী প্রচারে অংশ নিতে আজ বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টুঙ্গীপাড়া গিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর প্রধানমন্ত্রী সংসদীয় আসন গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় প্রচার শুরু করবেন। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হতে পেরে ফেরদৌস-রিয়াজ আনন্দিত। চলচ্চিত্রের মানুষ হিসেবে তারা এই প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘আমরা আগামী বাংলাদেশকে সামনে রেখে প্রচারের কাজটা করছি। দেশকে ভালোবেসে কাজ করছি। ৩০ ডিসেম্বর পর্যন্ত নির্বাচনী প্রচারে মাঠে থাকব। এখন আমার জায়গা থেকে যে কাজটি করছি তা হলো একটি সমৃদ্ধ আত্মমর্যাদাশীল উন্নয়নে বাংলাদেশের পক্ষে কথা বলা। আমরা মানুষের পক্ষে কাজ করছি বলে বিশ্বাস করি।’




রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়