তিন টিভি চ্যানেলে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’

প্রকাশ: ২০১৮-১২-১২ ৫:০৩:৩৯ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : বড় পর্দার পর এবার ছোট পর্দায় দেখা যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। ১৫ ডিসেম্বর বেলা ৩টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভি, চ্যানেল আই ও মাছরাঙা টিভিতে প্রচার করা হবে এ প্রামাণ্যচিত্র। আজ বুধবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচার সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

পিপলু চৌধুরী পরিচালিত প্রামাণ্যচিত্রটি গত ১৬ নভেম্বর দেশের চারটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়। মুক্তির পরই এটি ব্যাপক সাড়া ফেলে। তারপর পরবর্তী সপ্তাহে এটি সারা দেশে মুক্তি দেওয়া হয়।

শেখ হাসিনা ও শেখ রেহানার আবেগঘন কণ্ঠ আর দৃশ্যায়নে প্রামাণ্যচিত্রটিতে ফুটে উঠেছে স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু ১৯৭৫ সালে নৃশংসভাবে সপরিবারে নিহত হওয়ার পর দুই বোনের নির্বাসিত জীবনসংগ্রাম ও বিষাদপূর্ণ সময়ের চিত্র। শেখ হাসিনা কখনো বঙ্গবন্ধু কন্যা, কখনো জননী, কখনো বোন, কখনো গণমানুষের ত্রাতা রূপে জায়গা পেয়েছেন দেশের মানুষের হৃদয়ে। সেই বিষয়টিও তুলে ধরা হয়েছে এই প্রামাণ্যচিত্রে।

‘হাসিনা: অ্যা ডটারস টেল’ প্রযোজনা করেছে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন সাদিক আহমেদ। সম্পাদনায় ছিলেন নবনীতা সেন আর সংগীতায়োজন করেছেন ভারতের বিখ্যাত মিউজিশিয়ান দেবজ্যোতি মিশ্র।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ/শাহনেওয়াজ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মুশফিককে নিয়ে দুর্ভাবনা নেই

২০১৯-০৬-১৬ ৯:৪৫:১১ পিএম