এফডিসিতে ব্যয়বহুল মসজিদের নির্মাণ কাজ শুরু

প্রকাশ: ২০১৮-১২-১৩ ২:৩৫:২৬ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ঝর্ণা স্পটের পাশে অবস্থিত মসজিদে নামাজ আদায় করে থাকেন শিল্পী, কলাকুশলীরা। পুরোনো এই মসজিদ ভেঙে নতুনভাবে নির্মাণের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা। দুই কোটি ৯ লাখ টাকা ব্যয়ে জামে মসজিদের পুনঃনির্মাণের কাজ শুরু হয়েছে। গতকাল বুধবার আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে কাজ শুরু করা হয়।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবদুল কাদির মোল্লা, চিত্রনায়ক ফারুক, বিএফডিসির এমডি আমির হোসেন, চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, শাহীন সুমন, অভিনেতা ওমর সানি, জায়েদ খান, বাপ্পী চৌধুরী, সাইমন সাদিক, জয় চৌধুরী, সনি রহমানসহ অনেকে।

এ সময় ফারুক বলেন, ‘বাইরের মানুষ মনে করেন, চলচ্চিত্রের মানুষজন ধর্মভীরু নন। কিন্তু এটা পুরোপুরি ভুল ধারণা। চলচ্চিত্রের মানুষ আল্লাহকে বেশি ডাকেন। তারা ধর্ম পালনে সচেতন। আবদুল কাদির এফডিসির মসজিদটি পুনঃনির্মাণে যে অর্থ দিয়েছেন, সেজন্য চলচ্চিত্রের শিল্পীরা সারাজীবন তার কাছে ঋণী হয়ে থাকবে। তার উদ্যোগের ফলেই আধুনিক হচ্ছে এফডিসির মসজিদটি।’

মসজিদটি আধুনিকভাবে নির্মাণের জন্য শুরু থেকে তদারকি করছেন অভিনেতা সনি রহমান। তার মাধ্যমে চলচ্চিত্র পরিবারের লোকজন মোল্লা ফাউন্ডেশনের কাছে মসজিদটি নির্মাণের প্রস্তাব দিয়েছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/রাহাত/শান্ত

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মুশফিককে নিয়ে দুর্ভাবনা নেই

২০১৯-০৬-১৬ ৯:৪৫:১১ পিএম