ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের শংকরের সিনেমায় অক্ষয়!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের শংকরের সিনেমায় অক্ষয়!

শংকর ও অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার টু পয়েন্ট জিরো সিনেমাটি। এটি পরিচালনা করেন তামিল ইন্ডাস্ট্রির খ্যাতিমান পরিচালক শংকর। এ নির্মাতার পরবর্তী সিনেমা ইন্ডিয়ান টু। এতেও অক্ষয়কে দেখা যাবে বলে জানিয়েছে, ভারতীয় একটি সংবাদমাধ্যম।

ইন্ডিয়ান-টু সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কমল হাসান। এতে অক্ষয় কুমারকে খল চরিত্রে দেখা যাবে। একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘টু পয়েন্ট জিরো সিনেমার সময় শংকর ও অক্ষয়ের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে এবং তারা চাইছিলেন, সুযোগ হলে আবারো একসঙ্গে কাজ করবেন। কিন্তু সিনেমাটি মুক্তির পরপরই তা হতে যাচ্ছে।’

শংকর পরিচালিত ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ইন্ডিয়ান সিনেমার সিক্যুয়েল ইন্ডিয়ান টু। এতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অক্ষয়কে দেখা যাবে। চরিত্রটিতে অভিনয়ের জন্য অজয় দেবগনকেও ভাবা হয়েছিল। কিন্তু শিডিউল জটিলতার জন্য তিনি এটি করতে পারেননি বলে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে।

অক্ষয়ের পরবর্তী সিনেমা কেসারি। এতে তার বিপরীতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। এছাড়া হাউসফুল-ফোর সিনেমার শুটিং শেষ করেছেন। কারিনা কাপুরের সঙ্গে গুড নিউজ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেতাকে। চলতি বছর মিশন মঙ্গল সিনেমার শুটিং শুরু করবেন অক্ষয়।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়