প্রথম প্রেমের স্মৃতিচারণ করলেন তাপসী

প্রকাশ: ২০১৯-০১-১৮ ৮:০৩:২২ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : প্রেমে পড়া ও সেই সম্পর্ক ভেঙে যাওয়া নতুন নয়। তবে জীবনে প্রথম প্রেমের স্মৃতি সবসময়ই থাকে অমলিন। সময় গড়ালেও মনের গভীর থেকে সেই স্মৃতি উঁকি দেয়। অভিনেত্রী তাপসী পান্নুর ক্ষেত্রে তার ব্যতিক্রম হয়নি। ভারতীয় এ অভিনেত্রী জানিয়েছেন, স্কুল জীবনেই প্রথম প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাপসী পান্নু বলেন, ‘নবম শ্রেণিতে পড়াকালীন এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলাম। এটি ছিল অত্যন্ত বিব্রত ও হাস্যকর, কারণ যে ছেলেটির সঙ্গে প্রেম করছিলাম সে দশম শ্রেণির বোর্ড পরীক্ষার কথা বলে সম্পর্ক ভেঙে দিয়েছিল।’

তিনি আরো বলেন, ‘‘তখন আমাদের মুঠোফোন ছিল না কিন্তু আমার বাসার কাছেই পিসিও ছিল। এই ফোন থেকে কল করে তাকে আমি জিজ্ঞাসা করেছিলাম, ‘তুমি কেন আমাকে ছেড়ে চলে যাচ্ছ?’ যখনই আমি কারো সঙ্গে সম্পর্কে থাকি তখনই আমার এমন অনুভূতি হয়।’’

অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন তাপসী। অনেক দিন ধরেই এ গুঞ্জন উড়ছে। গত বছরের আগস্টে কথিত প্রেমিকের সঙ্গে একটি লঞ্চিং অনুষ্ঠানেও দেখা যায় তাপসীকে। তখন এক সাক্ষাৎকারে তাপসী জানান, সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু সেটা ম্যাথিয়াসের না অন্য কারো সঙ্গে সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তাপসীর। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। ২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিঙ্ক’ সিনেমায় অভিনয় করে রাতারাতি খ্যাতি লাভ করেন এই অভিনেত্রী। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তাপসী। বর্তমানে হিন্দি ভাষার চারটি এবং তামিল ও তেলেগু ভাষার একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গুলি খাওয়ার আগে বিচার চাই : মিলা

২০১৯-০৪-১৮ ৪:৫৪:০২ পিএম

পদ্মায় ভেসে এলো পা বাঁধা লাশ

২০১৯-০৪-১৮ ৩:৩৩:৩৫ পিএম