‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমায় সঞ্জয়

প্রকাশ: ২০১৯-০২-০৯ ১২:১২:৫৬ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

যশ ও সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক : যশ অভিনীত কন্নড় ভাষার সিনেমা কেজিএফ-চ্যাপটার ওয়ান। গত বছর মুক্তিপ্রাপ্ত ভারতের অন্যতম সাড়া জাগানো সিনেমা এটি। শোনা যাচ্ছে, এর সিক্যুয়েলে অভিনয় করবেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমাটিতেও অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সঞ্জয়। তবে শেষ পর্যন্ত এটি ফিরিয়ে দিয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে অভিনেতা যশ ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা তাকে কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমার জন্য প্রস্তাব দিয়েছিলাম। সম্ভবত শিডিউল ছিল না জন্য তিনি তা গ্রহণ করেননি। কিন্তু হ্যাঁ, আমরা তাকে কেজিএফ টু সিনেমার জন্যও প্রস্তাব দিয়েছি।’

কেজিএফ-চ্যাপটার টু সিনেমায় সঞ্জয়ের অভিনয় প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘তিনি কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমাটিতে অভিনয় করেননি কারণ এটি একটি আঞ্চলিক সিনেমা। আর এর নায়ক যশ কর্ণাটকের বাহিরে খুব বেশি পরিচিত না। এখন চ্যাপটার ওয়ান ব্লকবাস্টার হওয়ার পর যশ পুরো দেশ জুড়ে পরিচিত। অন্যদিকে কেজিএফ ফ্র্যাঞ্চাইজিও সঞ্জয়ের কাছে খুবই আকর্ষণীয় মনে হচ্ছে।’

সঞ্জয় দত্ত ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করেছিলেন ২১ বছর আগে। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত চন্দ্রলেখা সিনেমায় স্বল্প সময়ের একটি চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন নাগার্জুনা ও রামায়া কৃষ্ণা।

গত বছর ২১ ডিসেম্বর মুক্তি পায় কেজিএফ-চ্যাপটার ওয়ান। বিশ্ব্যব্যাপী ২৪০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। এর মধ্যে শুধু হিন্দি সংস্করণে সিনেমাটির আয় ৪৩ কোটি রুপি।




রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম