বাপ্পা-সুস্মিতার ‘মেঘের চিঠি’

প্রকাশ: ২০১৯-০২-০৯ ৩:৩০:৩২ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। এদিকে সুস্মিতা আনিসও নিয়মিত গান করছেন। এবার তাদের একসঙ্গে পাচ্ছেন শ্রোতারা। গতকাল ৮ ফেব্রুয়ারি প্রকাশ পেল এই জুটির নতুন গান ‘মেঘের চিঠি’।দ্বৈত কণ্ঠের গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ।

গানটির প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাফিন আহমেদ, হামিন আহমেদ, মানাম আহমেদ, কৌশিক শংকর দাস, তানভীর খান, এলিটা করিম, মিনার, অর্ণব, মাহাদি, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত আয়োজনে এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানভীর খান। 

সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাবে।নতুন এই গান সম্পর্কে সুস্মিতা আনিস বলেন, 'আসলে গানটি নিয়ে প্রথমে এক রকম ভাবনা ছিল।কিন্তু যখন গানটির ফাইনাল ভার্সন শুনলাম তখন মনে হলো, না গানটি নিয়ে আরও ভালো কিছু করা প্রয়োজন।সেই ভাবনা থেকে ভিডিও নির্মাণ।বাপ্পাদা গুণী শিল্পী। তার সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা বেশ ভালো।শ্রোতারা শুনলে হতাশ হবেন না এটুকু বলতে পারি।’

আধুনিক ও নজরুল সংগীতশিল্পী সুস্মিতা আনিস।নজরুল সংগীত দিয়েই জীবনের প্রথম পুরস্কার পেয়েছিলেন ‘নতুন কুঁড়ি’ থেকে।তিনি নজরুল সংগীতের প্রচার ও প্রসারে কাজ করছেন। কলকাতাভিত্তিক রাগা মিউজিক ১৯৯৮ সালে সুস্মিতা আনিসের আধুনিক বাংলা গানের প্রথম অ্যালবাম প্রকাশ করে।

‘মেঘের চিঠি’ গানের লিঙ্ক-




রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম