‘সেই ব্যথাটা এখনও আছে’

প্রকাশ: ২০১৯-০২-০৯ ৪:২৫:৫৭ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড পুনর্গঠন করা হয়েছে। এক বছরের জন্য এই বোর্ড গঠন করা হয়। সেন্সর বোর্ডের নতুন কমিটিতে সদস্য হিসেবে থাকছেন সংগীতশিল্পী শেখ সাদি খান, চলচ্চিত্র ও নাট্যব্যক্তিত্ব ম. হামিদ, চলচ্চিত্র অভিনেত্রী অরুণা বিশ্বাস, চলচ্চিত্র পরিচালক শাহ আলম কিরণ, চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র অভিনেতা ড্যানি সিডাক ও রানা হামিদ।

সেন্সর বোর্ডের নতুন কমিটির সদস্য নির্বাচিত হওয়া প্রসঙ্গে ড্যানি সিডাক বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব আমার ওপর অর্পণ করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাতে চাই। আমি চেষ্টা করব কাজটি যথাসাধ্য পালন করার। একবার সেন্সর বোর্ড আমার একটি সিনেমার গুরুত্বপূর্ণ দৃশ্য কর্তন করেছিলো, সেই ব্যথাটা এখনও আমার আছে। তাই সিদ্ধান্তগুলো যেন সঠিক নেয়া হয় সে ব্যাপারে খেয়াল রাখবো।’

এছাড়াও সেন্সর বোর্ডের নতুন সদস্য হিসেবে আরো রয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র), প্রধানমন্ত্রীর প্রেস সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক।



রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম