নতুন বাড়িতে উঠছেন রাম চরণ?

প্রকাশ: ২০১৯-০২-০৯ ৬:৩০:২৭ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

রাম চরণ

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। বিলাসবহুল জিনিস নিয়ে তার শখের কথা সবার জানা। এবার বিলাসবহুল একটি বাড়ি কিনলেন এ অভিনেতা। খুব শিগগির নতুন বাড়িতে ওঠার পরিকল্পনা করছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, ৩৮ কোটি রুপি ব্যয়ে একটি বাড়ি কিনেছেন রাম চরণ। ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের মধ্যে যাদের বিলাসবহুল বাড়ি রয়েছে এটি তার একটি। হায়দরাবাদের অভিজাত জুবিলি হিলসে অবস্থিত এ বাড়ি। তবে নতুন বাড়িতে রাম চরণ কবে নাগাদ উঠবেন তা এখনো জানা যায়নি।

জানা গেছে, রাম চরণের নতুন এ বাড়িটিতে একটি প্রবাহমান সুইমিং পুল থাকবে। এছাড়া থাকবে জিমনেসিয়াম, হোম থিয়েটার, রান্না ঘর, লাউঞ্জ প্রভৃতি। রাম চরণ ও তার স্ত্রী উপাসনা তাদের নতুন বাড়ির পরিকল্পনা করেছেন।

রাম চরণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বিনয়া বিধেয়া রামা। বক্স অফিসে এটি খুব একটা সুবিধা করতে পারেনি। সিনেমাটি নিয়ে একটি আবেগঘন খোলা চিঠিতে এ অভিনেতা জানিয়েছেন, তারা কঠোর পরিশ্রম করেছেন কিন্তু দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেননি।

বর্তমানে ট্রিপল আর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাম চরণ। সিনেমাটিতে আরো অভিনয় করছেন জুনিয়র এনটিআর। এই দুই অভিনেতাকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

ট্রিপল আর সিনেমাটি নিয়ে দর্শকদের এরই মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়েছে। এছাড়া সিনেমাটির স্যাটেলাইট স্বত্ব ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে, যা কয়েকদিন আগে মুক্তি পাওয়া রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সাড়া জাগানো টু পয়েন্ট জিরো সিনেমার চেয়ে বেশি। পাশাপাশি বাহুবলি সিনেমার পর তেলেগু ইন্ডাস্ট্রিতে এটি দ্বিতীয় সর্বোচ্চ। ৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।



রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/ফিরোজ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কৃত্রিম পায়ে হাঁটছেন রাসেল

২০১৯-০৪-২৫ ৪:৫৭:১৪ পিএম

ভক্তদের সঙ্গে কথা বলবেন জয়া

২০১৯-০৪-২৫ ৪:৫২:২১ পিএম

গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

২০১৯-০৪-২৫ ৪:৫০:৩৪ পিএম

ভয়ঙ্কর সব সন্ত্রাসী হামলা

২০১৯-০৪-২৫ ৪:৩৮:২৩ পিএম