এক দিনে ৪৮ সিনেমা মুক্তি!

প্রকাশ: ২০১৯-০২-১০ ২:২০:০৫ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : শুক্রবার এলেই সিনেমাপ্রেমী দর্শকের মনে প্রশ্ন জাগে, কোন সিনেমা মুক্তি পাচ্ছে। তবে গত ৮ ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাওয়া সিনেমার সংখ্যা ছিল চোখ কপালে তোলার মতো। এদিন মোট ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে, যা একটি বিশ্ব রেকর্ড বলে ধারণা করা হচ্ছে।

গত শুক্রবার বলিউড অর্থাৎ হিন্দি ভাষায় আমাবাস, দোস্তি কি সাইড এফেক্ট, দ্য ফকির অব ভেনিস, এসপি চৌহান, পার্কিং ক্লোজড, ঝোল, কান্দালা নাইট, এন্ড কাউন্টারঅ্যালিটা : ব্যাটেল অ্যাঞ্জেল (ডাবিং) মুক্তি পেয়েছে। এছাড়া এদিন আরো মুক্তি পায় সাতটি মারাঠি, ছয়টি তামিল, পাঁচটি তেলেগু, চারটি বাংলা, দুইটি মালায়ালাম ভাষার সিনেমা। এছাড়া ভোজপুরী, কন্নড়, ছত্রিশগড়ি, গুজরাটি, অসমীয়া, ওড়িয়া ও কোরিয়ান ভাষার একটি করে সিনেমা মুক্তি পেয়েছে। পাশাপাশি হলিউডের তিনটি সিনেমা এদিন থেকে প্রেক্ষাগৃহে প্রদর্শন শুরু হয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একই সঙ্গে এত সংখ্যক সিনেমার মুক্তি প্রসঙ্গে ভারতীয় বক্স অফিস বিশ্লেষক অতুল মোহন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গত দুই সপ্তাহ ফাঁকা ছিল, তাই উড়ি সিনেমাটি ২০০ কোটি রুপি ব্যবসা করতে পেরেছে। এছাড়া মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি  এবং ঠাকরে সিনেমা দুটিও ভালো ব্যবসা করেছে। আগামী সপ্তাহে গলি বয় সিনেমাটি মুক্তি পাচ্ছে। নির্মাতারা ভেবেছেন তারা হয়তো বেশি প্রেক্ষাগৃহ পাবেন না। তাই ছোট বাজেটের সিনেমাগুলো তাড়াহুড়ো করে মুক্তি দিয়েছে।’




রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম