গ্রন্থমেলায় ভাবনার ‘তারা’

প্রকাশ: ২০১৯-০২-১০ ৪:০৫:৫৬ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী আশনা হাবিব ভাবনা নাটক-সিনেমা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এ ব্যস্ততার মাঝেও লেখালেখি করেন তিনি। গত গ্রন্থমেলায় তার লেখা ‘গুলনেহার’ নামে একটি উপন্যাস প্রকাশিত হয়। এটি ছিল তার লেখা প্রথম উপন্যাস। এবার প্রকাশিত হতে যাচ্ছে এ অভিনেত্রীর লেখা দ্বিতীয় উপন্যাস ‘তারা’।

আগামী ১৩ ফেব্রুয়ারি তাম্রলিপি প্রকাশনী থেকে প্রকাশিত হবে উপন্যাসটি। একটি মেয়ের গল্প নিয়ে এগিয়েছে উপন্যাসটির গল্প। এর প্রচ্ছদ করেছেন সব্যসাচী হাজরা।

উপন্যাস প্রসঙ্গে ভাবনা রাইজিংবিডিকে বলেন, ‘‘আমার প্রথম উপন্যাস ‘গুলনেহার’। বইটি প্রকাশের পর পাঠকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। এবার প্রকাশিত হচ্ছে ‘তারা’ উপন্যাস। এতে একটি মেয়ের জীবনের গল্প পাওয়া যাবে। এই মেয়েটির নাম তারা।’’

তিনি আরো বলেন, ‘এর আগেও প্রতি বইমেলায় আমার কিছু না কিছু লেখা থাকত। তবে সেগুলো আমার একক কোনো লেখা ছিল না। আমার শিক্ষকদের বইয়ে আমার কবিতা বা ছোট গল্প থাকত। তবে গতবার আর এবার আমার একক উপন্যাস বইমেলায় থাকছে।’

ভাবনা এ পর্যন্ত বেশকিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। সিনেমাটি গত বছর সারাদেশে মুক্তি পায়। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম