দুর্ঘটনার কবলে ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশ: ২০১৯-০২-১০ ৪:৩১:৫২ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পুর্ণিমা। আজ রোববার সকালে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিংকালে এই দুর্ঘটনা ঘটে বলে রাইজিংবিডিকে জানান এই নির্মাতা।

নোয়াখালীর চরমণ্ডলে সিনেমাটির দৃশ্যধারণের কাজ চলছে। সেখানে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং করছিলেন তারা। এ সময় দুর্ঘটনার কবলে পড়েন ফেরদৌস-পূর্ণিমা। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎধীন রয়েছেন তারা।

চিত্রনায়কে ফেরদৌস মুঠোফোনে রাইজিংবিডিকে বলেন, ‘শুটিংয়ে পুর্ণিমা মটর সাইকেল চালাচ্ছিল। এ সময় মটর সাইকেল স্লিপ কাটলে দুজনই ছিটকে রাস্তার পাশে পড়ে যাই। আমার পায়ে ও ব্যাকসাইটে আঘাত লেগেছে। এখন এক্সে করানো হচ্ছে। পুর্ণিমা কাঁধে ও পায়ে ব্যথা পেয়েছে। আশা করছি, মেজর কিছু হবে না। ঘটনাটা ভয়াবহ ছিল। বড় কোনো দুর্ঘটনাও ঘটতে পারত।’ 

ফেরদৌস ও পূর্ণিমাকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাদের চিকিৎসা করানো হচ্ছে। গত ৬ ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহিতে ‘গাঙচিল’ সিনেমার শুটিং করছেন ফেরদৌস আর পূর্ণিমা। গতকাল তাদের সঙ্গে যোগ দিয়েছেন আনিসুর রহমান মিলন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম