যুগপূর্তি উপলক্ষে ক্লোজআপ ওয়ান তারকাদের মিলন মেলা

প্রকাশ: ২০১৯-০২-১১ ২:৪৫:৩৭ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান। ২০০৫ সালে সংগীত বিষয়ক এ প্রতিযোগিতার প্রথম আসর অনুষ্ঠিত হয়। পরের বছর অনুষ্ঠিত হয় এর দ্বিতীয় আসর। এই আসরটি নানা কারণেই আলোচনায় ছিল।

গত বছরের ২৯ ডিসেম্বর দ্বিতীয় আসরের এক যুগ পূর্ণ হয়েছে। এই আসরের সংগীতশিল্পীরা যুগপূর্তি উপলক্ষে ১২ ফেব্রুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় মিলন মেলার আয়োজন করেছেন। এতে দ্বিতীয় আসরের সেরা দশ শিল্পী, অনুষ্ঠানটির মূল বিচারক কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া উপস্থিত থাকবেন।

ক্লোজআপ ওয়ান তারকা সাব্বির রাইজিংবিডিকে জানান, এ দিন ‘ভালোবাসার এক যুগ’ শিরোনামে একটি মিশ্র অ্যালবামও প্রকাশ করা হবে। অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সালমা, মুহিন, নিশীতা, রন্টি, কিশোর, পুতুল, সাব্বির, পুলক, পলাশ ও বাঁধন। অ্যালবামের গানগুলো লিখেছেন জামাল হোসেন। সুর করেছেন মুহিন, সাব্বির ও বিনোদ রায়।

এই অনুষ্ঠানে গুণী সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুলের উপস্থিত থাকার কথা ছিল বলেও জানান আয়োজকরা। কিন্তু হঠাৎ না ফেরার দেশে চলে গেছেন এই বরেণ্য সংগীতজ্ঞ। অনুষ্ঠানের শুরুতে প্রায়ত এই সংগীত ব্যক্তিত্বের জন্য এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে বলে জানা গেছে। 




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম