নতুন কমিটি দেখলেন ‘প্রেম আমার-২’

প্রকাশ: ২০১৯-০২-১১ ৪:৩২:৫৯ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড পুনর্গঠন করা হয়েছে। নতুন এই কমিটি ‘প্রেম আমার-২’ সিনেমা দেখার মাধ্যমে এক বছরের জন্য পথচলা শুরু করলেন। গতকাল রোববার বিকালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমাটি দেখে বিনা কর্তনে ছাড়পত্র দেয় এই কমিটি। সেন্সর বোর্ডের একটি সূত্র রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন।

‘প্রেম আমার-২’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা-আদৃত। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য। ইতোমধ্যে সিনেমাটি মুক্তির সব প্রস্তুতি শেষ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। চলতি মাসেই এর মুক্তির তারিখ ঠিক করা হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

পূজা-আদৃত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’।

সেন্সর বোর্ডের নতুন কমিটির সদস্যরা হলেন-সংগীতশিল্পী শেখ সাদি খান, চলচ্চিত্র ও নাট্যব্যক্তিত্ব ম. হামিদ, চলচ্চিত্র অভিনেত্রী অরুণা বিশ্বাস, চলচ্চিত্র পরিচালক শাহ আলম কিরণ, চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র অভিনেতা ড্যানি সিডাক ও রানা হামিদ।

এছাড়াও সেন্সর বোর্ডের নতুন সদস্য হিসেবে আরো রয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র), প্রধানমন্ত্রীর প্রেস সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম