নরেন্দ্র মোদির স্ত্রীর চরিত্রে বরখা

প্রকাশ: ২০১৯-০২-১২ ৮:১৯:০৯ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক। ‘পিএম নরেন্দ্র মোদি’ নামের এ সিনেমায় মোদি চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিবেক ওবেরয়। এটি পরিচালনা করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা উমাং কুমার।

সিনেমাটিতে নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেনের জীবনের অংশও থাকছে। কিন্তু এই চরিত্রটি কে রূপায়ন করবেন তা এতদিন প্রকাশ পায় নি। এবার জানা গেল-এই চরিত্রটি রূপায়ন করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর স্ত্রী বরখা সেনগুপ্ত। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

বরখা সেনগুপ্ত সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আহমেদাবাদে সিনেমাটির শুটিং হবে। ইতোমধ্যে চরিত্রটির জন্য হোমওয়ার্ক শুরু করেছি। পড়াশোনা করছি, গুজরাটি ভাষাও শিখতে হবে। যশোদাবেন সম্পর্কে যত বেশি জানতে পারব, তাতে চরিত্রটি ফুটিয়ে তুলতে সুবিধা হবে। তাই এখন থেকেই কাজ শুরু করে দিয়েছি।’

তবে যশোদাবেনের লুকের বিষয়ে এখনি কিছু জানাতে নারাজ বরখা। মোদির লুক আনতে একটানা সাত ঘণ্টা নাকি মেকআপ করেছিলেন বিবেক। ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমাটি প্রযোজনা করছেন সন্দীপ সিং ও সুরেশ ওবেরয়।

এদিকে গত ৭ জানুয়ারি মুম্বাইয়ে ২৩টি ভাষায় সিনেমাটির পোস্টার প্রকাশ করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিশ। গত দুই বছর ধরেই সিনেমাটি নিয়ে কাজ করছেন এর টিম। খুব শিগগির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

বরখা সেনগুপ্ত ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত। ‘রাজনীতি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এতে একটি গানে দেখা যায় এই অভিনেত্রী। বলিউডের ‘রামলীলা’ ও ‘স্মার্ট অ্যান্ড কোং’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া কলকাতার ‘দুই পৃথিবী’, ‘আমি সুভাষ বলছি’, ‘ব্ল্যাক’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম