জোভান-পাপিয়ার ‘সিঙ্গেল-ই-মঙ্গল’

প্রকাশ: ২০১৯-০২-১২ ২:৪৬:২৮ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার ব্যস্ত অভিনয়শিল্পী জোভান আহমেদ। নিয়মিত নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। ভালোবাসা দিবস উপলক্ষে এবার ‘সিঙ্গেল-ই-মঙ্গল’ নাটকে অভিনয় করলেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পাপিয়া।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন। জোভান-পাপিয়া ছাড়াও অভিনয় করেছেন মনিরা মিঠু, নীল, ফারিনসহ অনেকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, স্কুল জীবন থেকেই সামির আর ফাইজা খুব ভালো বন্ধু। তাদের শরীর আলাদা হলেও মন-প্রাণ এক। একজনকে ছাড়া অন্যজন অচল, এক মিনিটও থাকতে পারে না। সারাদিন একসঙ্গে আড্ডা, খুনসুটি, মারামারিসহ নানা পাগলামি করে থাকে। একপর্যায়ে সামির আর ফাইজা অন্য জায়গায় সম্পর্কে জড়ায়। সম্পর্কে জড়ানোর পর সামির আর ফাইজার মধ্যে ঝগড়া লেগেই থাকে। এদিকে ফাইজাকে নিয়েও সামিরের গার্লফ্রেন্ড আনিলার অভিযোগের শেষ নেই। এভাবেই ‘সিঙ্গেল-ই-মঙ্গল’ নাটকের গল্প এগিয়েছে।

এতে সামির ও ফাইজা চরিত্রে অভিনয় অভিনয় করেছেন জোভান ও পাপিয়া। আগামী ১৫ ফেব্রুয়ারি রাত ৯টায় বেসরকারি টেলিভিশন এসএ টিভিতে নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।




রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কৃত্রিম পায়ে হাঁটছেন রাসেল

২০১৯-০৪-২৫ ৪:৫৭:১৪ পিএম

ভক্তদের সঙ্গে কথা বলবেন জয়া

২০১৯-০৪-২৫ ৪:৫২:২১ পিএম

গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

২০১৯-০৪-২৫ ৪:৫০:৩৪ পিএম

ভয়ঙ্কর সব সন্ত্রাসী হামলা

২০১৯-০৪-২৫ ৪:৩৮:২৩ পিএম