চাকরির পরীক্ষায় প্রথম স্থানে সানি লিওন!

প্রকাশ: ২০১৯-০২-২১ ৪:৫৮:৪৫ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওন। বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত তিনি। কিন্তু এরই মধ্যে একটি চাকরির পরীক্ষায় নির্বাচিতদের তালিকায় প্রথম স্থানে এসেছে এ অভিনেত্রীর নাম।

তবে অভিনয় ছেড়ে চাকরিতে যোগ দিচ্ছেন না সানি লিওন বরং অন্য কেউ মজা করে তার নাম দিয়ে পরীক্ষার আবেদন করেছেন বলে ধারণা করা হচ্ছে।

জুনিয়র ইঞ্জিনিয়ার পোস্টের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছিল ভারতের বিহারের পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট (পিএইচইডি)। সম্প্রতি এ পরীক্ষার প্রাথমিকভাবে নির্বাচিতদের নামের তালিকা প্রকাশ করা হয়। এতে দেখা যায়, যিনি শীর্ষস্থানে রয়েছেন তার নাম সানি লিওন। ৯৮.৫ নম্বর পেয়েছেন তিনি। এর মধ্যে ৭৩.৫ অ্যাকাডেমিক ও ২৫ নম্বর কাজের অভিজ্ঞতায়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

 



মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিষয়টি নিয়ে সানি লিওন লিখেছেন, ‘হা হা হা, আমি এটি নিয়ে খুবই আনন্দিত, আমার হয়ে কেউ একজন এত ভালো নম্বর পেয়েছেন।’

জানা গেছে, ২১৪ পদের জন্য প্রায় ১৭ হাজার প্রার্থী আবেদন করেছেন। এ বিষয়ে পিএইচইডি-এর পক্ষ থেকে বলা হয়েছে, প্রাথমিকভাবে অনলাইনে আবেদনকারীদের দেয়া তথ্যের ভিত্তিতে এই তালিকা তৈরি করা হয়েছে। বৈধ কাগজ ও মৌখিক পরীক্ষার পরই চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ২৪ ফেব্রুয়ারির মধ্যে সঠিক কাগজ প্রদান না করলে প্রার্থীদের মৌখিক পরীক্ষার সুযোগ প্রদান করা হবে না বলেও জানিয়েছেন তারা।

পিএইচইডি-এর সেক্রেটারি অশোক কুমার সংবাদমাধ্যমটিতে বলেন, ‘যে সকল প্রার্থীরা আবেদন করেছেন তাদের সরাসরি সঠিক তথ্য প্রদানের জন্য সময় দেয়া হয়েছে। তথ্য যাচাই-বাছাইয়ের পরই ডিপার্টমেন্টের পক্ষ থেকে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।’



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ক্যারিয়ারের জন্য বিনিয়োগ

২০১৯-০৩-২০ ১০:৩৩:১০ পিএম

আইপিএল খেলা হচ্ছে না এনগিদির

২০১৯-০৩-২০ ১০:২৭:১৬ পিএম

মিরপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ২

২০১৯-০৩-২০ ৯:৩৬:৩৭ পিএম

বেনাপোলে পণ্যবোঝাই ট্রাক আটক

২০১৯-০৩-২০ ৯:১২:৩৯ পিএম

পঞ্চম রাউন্ডে ফিরছেন সাইফউদ্দিন

২০১৯-০৩-২০ ৯:১০:৩০ পিএম