এক মঞ্চে গাইবেন তারা

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৩:১৭:৫৯ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

ছবির কোলাজ

বিনোদন ডেস্ক : দেশের জনপ্রিয় সংগীতশিল্পী জেমস, ব্যান্ড চিরকুট ও কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। অন্যদিকে কলকাতার সংগীতশিল্পী সুরজিৎ, মোনালি ঠাকুর ও অনুপম রায়। এবার একই মঞ্চে গান পরিবেশন করতে যাচ্ছেন তারা।

আগামী ২২ মার্চ নগরীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ‘সিগনেচার অব রিদম’ শিরোনামে অনুষ্ঠিত হবে কনসার্ট। এতেই গাইবেন এসব তারকা শিল্পীরা।

আজ বুধবার দুপুরে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ কনসার্টে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন ব্যান্ড চিরকুটের প্রতিষ্ঠাতা সদস্য, কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার শারমীন সুলতানা সুমি। তিনি বলেন, ‘হ্যাঁ, চিরকুট কনসার্টে অংশ নিচ্ছে। আমাদের সঙ্গে একই মঞ্চে আরো গান গাইবেন নগর বাউল জেমস, কলকাতার মোনালি ঠাকুর, অনুপম রায়সহ বেশ কজন।’

যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে এই কনসার্টের আয়োজন করেছে অ্যাডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লিমিটেড। এ প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২২ মার্চ সন্ধ্যা ৬টায় কনসার্ট শুরু হবে। এটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

এ কনসার্ট উপভোগ করার জন্য পাঁচ ধরণের টিকিট পাওয়া যাচ্ছে। টিকিটের মূল্য: গোল্ড- ১ হাজার, প্লাটিনাম- ২ হাজার, ডায়মন্ড- ৫ হাজার, সুপ্রিম- ১০ হাজার ও গ্র্যান্ড স্ট্যান্ড- ৫০ হাজার টাকা। টিকিটের বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন : https://www.signatureofrhythm.com/ticket

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/শান্ত/মারুফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-১৯ ৮:৫৬:৪৯ এএম

শনিবার ডাকসুর প্রথম সভা

২০১৯-০৩-১৯ ৮:৪৮:৫৬ এএম

‘সন্তানই আমার সবকিছু হবে’

২০১৯-০৩-১৯ ৮:৪২:৫৬ এএম

শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

২০১৯-০৩-১৯ ১২:১৪:০৭ এএম

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ

২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম

দুদক: বাংলাদেশ-শ্রীলঙ্কা মতবিনিময়

২০১৯-০৩-১৮ ১০:১৩:৩৩ পিএম

মেসির কোনো সীমানা নেই

২০১৯-০৩-১৮ ৮:৫৯:১০ পিএম