কিশোরের ‘ঘরের বাত্তি’

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৩:৪৩:৩৪ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ফোক ঘরানার গান গেয়ে দর্শক-শ্রোতাদের মন মাতিয়েছেন কণ্ঠশিল্পী কিশোর পলাশ। বর্তমানে দেশে-বিদেশে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার ‘ঘরের বাত্তি’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

‘আমার নাইরে বাড়ি নাইরে ঘর, নাইরে ঘরের ছাদ/ আসমান আমার ঘরের ছাউনি, ঘরের বাত্তি চাঁদ’–এমন কথার গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। অভি আকাশের সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন মুসফিক লিটু।

এরই মধ্যে গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। বিকাশ সাহা পরিচালিত এই ভিডিওতে মডেল হয়েছেন অ্যালেন শুভ্র, ফারজানা রিক্তা, মোরসালিন আলিফ জিয়ন। সুনামগঞ্জের টেকেরঘাট, নীলাদ্রির বিভিন্ন স্থানে গানটির চিত্রায়ন করা হয়েছে।

গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, ‘অসম্ভব সুন্দর কথামালায় গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। গানের কথা ও ভাবগভীরতায় একাত্ম হয়ে চমৎকার সুর করেছেন অভি আকাশ। পাশাপাশি মুসফিক লিটুর সংগীত পরিচালনায় গানটি ভিন্ন এক মুগ্ধতা তৈরি করেছে। আমিও চেষ্টা করেছি সর্বোচ্চটা দিয়ে গাইতে। অনেক সময় ব্যয় করে যত্ন নিয়ে গানটি করেছি। আশা করছি, গানটি সবার মধ্যে ভিন্ন এক অনুভূতি জোগাবে।’

অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পাবে। একই সঙ্গে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/রাহাত/শান্ত

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দারুণ সময় পার করছি: অপু

২০১৯-০৫-২৪ ১:১০:৫১ পিএম
আইলার ১০ বছর

‘আর কত লড়াই করব?’

২০১৯-০৫-২৪ ১২:৫৮:০৪ পিএম

ভোটের লড়াইয়ে তারকাদের ফল

২০১৯-০৫-২৪ ১২:৪০:৫৬ পিএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম