‘সাইফ আমাকে বিকিনি পরতে না দেয়ার কে?’

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৪:০৯:৫১ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

সাইফ আলী খান ও কারিনা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনেরই কোনো অ্যাকাউন্ট নেই। কিন্তু মিডিয়া অথবা ঘনিষ্ঠজনদের মাধ্যমে প্রায়ই তাদের ছবি অন্তর্জালে ভাইরাল হয়।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে মালদ্বীপে সাইফ, কারিনার অবকাশ যাপনের একটি ছবি প্রকাশ করেছিলেন। এতে কারিনাকে বিকিনি পরা অবস্থায় দেখা যায়। অনেকেই ছবিটির প্রশংসা করেন। কিন্তু অনেকেই কারিনাকে বিকিনি পরার অনুমতি দেয়ায় সাইফকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন।

সম্প্রতি আরবাজ খানের নতুন টক শোয়ে এসে এ বিষয়ে কথা বলেছেন কারিনা। তিনি বলেন, ‘সাইফ আমাকে বিকিনি পরতে না দেয়ার কে? আমার মনে হয় না সাইফের সঙ্গে আমার যে সম্পর্ক তাতে সে আমাকে কখনো জিজ্ঞেস করবে-তুমি কেন বিকিনি পরেছ অথবা তুমি কেন এ ধরনের কাজ করছ? আমার এমনটা একদমই মনে হয় না। আমার ধারণা, আমরা খুব দায়িত্বশীল একটি সম্পর্ক বজায় রেখে চলি। আমার প্রতি তার আস্থা রয়েছে। সে জানে, যখন আমি বিকিনি পরি নিশ্চিয় এর পেছনে কোনো কারণ রয়েছে। আর ওই সময় আমি সাঁতার কাটছিলাম।’

২০০৭ সালে সাইফ-কারিনার সম্পর্কের শুরু। যদিও ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দারুণ সময় পার করছি: অপু

২০১৯-০৫-২৪ ১:১০:৫১ পিএম
আইলার ১০ বছর

‘আর কত লড়াই করব?’

২০১৯-০৫-২৪ ১২:৫৮:০৪ পিএম

ভোটের লড়াইয়ে তারকাদের ফল

২০১৯-০৫-২৪ ১২:৪০:৫৬ পিএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম