আবারো আল্লু অর্জুনের নায়িকা পূজা?

প্রকাশ: ২০১৯-০৩-১৫ ৮:২৮:৫২ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার ‘স্টাইলিশ’ খ্যাত অভিনেতা আল্লু অর্জুন। হারিশ শঙ্কর পরিচালিত ‘দুভাড়া জগন্নাধাম’ সিনেমায় পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তিনি। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ভাষার এ সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়। প্রায় দুই বছর পর আবারো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আল্লু-পূজা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আল্লু অর্জুনকে নিয়ে তেলেগু সিনেমার পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস একটি সিনেমা নির্মাণ করছেন। নাম ঠিক না হওয়া এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে। তবে সিনেমাটিতে পূজার অভিনয়ের বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত বছরের শেষ দিন ত্রিবিক্রম শ্রীনিবাস এই সিনেমা নির্মাণের ঘোষণা দেন। আল্লু ও ত্রিবিক্রম তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। সিনেমাটিতে আল্লু কেমন চরিত্রে অভিনয় করবেন তা জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, ড্রামা ঘরানার সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে আল্লু আর্জুনকে। তার অভিনীত অন্য সিনেমার চেয়ে ভিন্ন স্টাইলে পর্দায় হাজির হবেন তিনি।

২০১৮ সালে আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ সিনেমাটি মুক্তি পায়। কিন্তু মুক্তির পর সিনেমাটি প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে। এতে নায়িকা চরিত্রে অভিনয় করেন অনু ইমানুয়েল।

অন্যদিকে, পূজা অভিনীত তেলেগু ভাষার ‘মহর্ষি’ সিনেমাটি আগামী ৯ মে মুক্তির কথা রয়েছে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন মহেশ বাবু। এছাড়া বলিউডে ‘হাউসফুল ফোর’ সিনেমার শুটিং করছেন পূজা। অক্ষয় কুমার, কৃতি স্যাননসহ অনেকে এতে অভিনয় করছেন। আগামী ১৯ অক্টোবর এটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৯/শান্ত/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দারুণ সময় পার করছি: অপু

২০১৯-০৫-২৪ ১:১০:৫১ পিএম
আইলার ১০ বছর

‘আর কত লড়াই করব?’

২০১৯-০৫-২৪ ১২:৫৮:০৪ পিএম

ভোটের লড়াইয়ে তারকাদের ফল

২০১৯-০৫-২৪ ১২:৪০:৫৬ পিএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম