বেলামকোন্দার সঙ্গে জুটি বাঁধছেন না সামান্থা

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ৮:০১:১৮ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : পরিচালক অজয় ভূপতির পরবর্তী সিনেমা ‘মহাসমুদ্রম’। শোনা যায়, দীর্ঘ পাঁচ বছর পর সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেবন বেলামকোন্দা ও সামান্থা রুথ প্রভু। কিন্তু সিনেমাটিতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন সামান্থা। 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পরিচালক অজয় ভূপতি সিনেমাটিতে বেলামকোন্দার বিপরীতে সামান্থাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। শুধু তাই নয় সামান্থাকে দ্বিগুণ পারিশ্রমিক দেওয়ার প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু এ প্রস্তাব প্রত্যাখান করেছেন সামান্থা। কিন্তু কী কারণে সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন তা এখনো সঠিকভাবে জানা যায়নি।

একটি সূত্র এ বিষয়ে বলেন, ‘বিয়ের পর থেকে গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করা বন্ধ রেখেছেন সামান্থা। এ কারণে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিতে পারেন।’

জানা যায়, মাফিয়াদের গল্প নিয়ে নির্মিত হবে ‘মহাসমুদ্রম’ সিনেমাটি। এতে অনেক অ্যাকশন দৃশ্য থাকবে। আর কেন্দ্রীয় নারী চরিত্রটি অনেক গ্ল্যামারাস হবে।

২০১৪ সালে ‘আলুড়ু সীনু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বেলামকোন্দা। প্রথম সিনেমাটিতেই সামান্থার সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এরপর আর একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি এই জুটিকে।

পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারে বেলামকোন্দা পাঁচটি সিনেমায় অভিনয় করেছেন। এসব সিনেমায় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত, পূজা হেগড়ের মতো অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন এই অভিনেতা। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জয়া জানাকি নায়াকা’ সিনেমাটি তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করে।

দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমাটিতে তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ন করছেন সামান্থা। এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা। এছাড়াও ‘সুপার ডিলাক্স’, ‘মজিলি’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/১৬ মার্চ ২০১৯/শান্ত/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দারুণ সময় পার করছি: অপু

২০১৯-০৫-২৪ ১:১০:৫১ পিএম
আইলার ১০ বছর

‘আর কত লড়াই করব?’

২০১৯-০৫-২৪ ১২:৫৮:০৪ পিএম

ভোটের লড়াইয়ে তারকাদের ফল

২০১৯-০৫-২৪ ১২:৪০:৫৬ পিএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম