‘সন্তানই আমার সবকিছু হবে’

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ৮:৪২:৫৬ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। ২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা-নাগা চৈতন্যর। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা-নাগা।

সম্পর্কের ৮ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সামান্থা। বিয়ের পর ব্যক্তিগত জীবনে অনেক পরিবর্তন এসেছে বলে জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, সন্তান নেওয়ার বিষয়েও কথা বলেন তিনি।

সামান্থা বলেন, ‘যখন আমার সন্তান হবে তখন সেই হবে আমার পৃথিবী। কর্মজীবী মায়েদের আমি অনেক সম্মান করি। আমার শৈশব খুব সুখের ছিল না। যাদের শৈশব সুখকর হয় না, পরিণত বয়সে তাদের প্রথম ভাবনা থাকে- তারা যা পায়নি তার সবকিছু যেন সন্তানেরা পায়। এমনটা আমার মধ্যেও ঘটেছে। আমার মনে হয়, প্রথম সন্তান জন্মের পর কয়েক বছরের মধ্যে আমি আর অন্য কোথাও থাকব না। সন্তানই আমার সবকিছু হবে।’
 


বিয়ের পর প্রথমবার ‘মজিলি’ সিনেমায় জুটি বেঁধেছেন এই দম্পতি। এ সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তারা। আগামী ৪ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ন করছেন সামান্থা। এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা। অন্যদিকে নাগা চৈতন্য ‘ভেঙ্কি মামা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/শান্ত/ফিরোজ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘বাংলাদেশ দেখিয়ে দিয়েছে!’

২০১৯-০৭-১৮ ৫:৫১:১০ পিএম

বিসিএস ক্যাডার হলেন আরো ২২ জন

২০১৯-০৭-১৮ ৫:১৯:০৬ পিএম
জঙ্গিবিরোধী অভিযান

১০ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

২০১৯-০৭-১৮ ৫:০৪:০৬ পিএম