প্রভাস-শ্রদ্ধার রোমান্টিক লুক ফাঁস

প্রকাশ: ২০১৯-০৪-১৫ ১:২১:৪৮ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

ফাঁস হওয়া দৃশ্যে শ্রদ্ধা ও প্রভাস

বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে শ্রদ্ধা কাপুরও অভিনয় করছেন। সুজিত পরিচালিত সিনেমাটির একটি স্থিরচিত্র অন্তর্জালে ফাঁস হয়েছে। এতে দেখা যায়, শ্রদ্ধা-প্রভাস পরস্পরের চোখে রোমান্টিক লুকে চেয়ে আছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এই লুকটি ‘সাহো’ সিনেমার রোমান্টিক ঘরানার কোনো গানের দৃশ্য হবে। এর আগে প্রভাসের জন্মদিনে ‘শেডস অব সাহো’ শিরোনামে সিনেমাটির শুটিংয়ের একটি ভিডিও প্রকাশ করেছিলেন পরিচালক। এতে আবুধাবি শিডিউলের কিছু শুটিং ও অ্যাকশন দৃশ্য দেখানো হয়। ভিডিওটিতে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেও দেখা যায়।

সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতারা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস গাড়ি ও ট্রাক ব্যবহার করেছেন তারা। ‘সাহো’ সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করেছেন বলে জানা গেছে। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত কেনি বেটস।

সিনেমাটিতে আরো অভিনয় করছেন অর্জুন বিজয়, চাংকি পান্ডে, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৯/শান্ত

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম