‘তোমার কণ্ঠে এসো হে বৈশাখ’ প্রতিযোগিতায় সেরা দশ

প্রকাশ: ২০১৯-০৪-১৫ ২:৪১:১০ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ‘এসো হে বৈশাখ’ গানটি গেয়ে রেকর্ড করে অনলাইনে পাঠান বিভিন্ন প্রতিযোগী। গতকাল রোববার বিজয়ী প্রথম দশজনকে সম্মাননা সনদ প্রদান করা হয়েছে।

এ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন আবির হাসান, দ্বিতীয় সুমিত দাশ, তৃতীয় হুমায়েরা চৌধুরী মিম, চতুর্থ সুজয় সাহা, পঞ্চম সাবনাম মুসতারি, ষষ্ঠ ফারাহ হাসান মৌটুসী, সপ্তম অপরাজিতা, অষ্টম আদৃতা রায় রাইন, নবম শহিদুল হক অভি এবং যৌথভাবে দশম মাহফুজা নাজমীন ও পাপড়ি সরকার ভাবনা। প্রথম, দ্বিতীয়, তৃতীয়জনকে যথাক্রমে ১০ হাজার, ৫ হাজার, ৩ হাজার টাকা ও প্রত্যেককে ট্রফি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের প্রখ্যাত চিত্রনায়ক, সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যান মুহিদুর রহমান, প্রবাসী মাল্টিমিডিয়া কমিউনিকেশন লিমিটিডের হেড অব অপারেশন গোলাম রাব্বানী।
 


আকবর হোসেন পাঠান ফারুক বলেন, ‘বৈশাখ আমাদের জীবনে প্রতি বছর নতুন জীবন বয়ে আনে। তাই বৈশাখ মানে নতুনত্ব। এখানে হিন্দু-মুসলমানের কোনো ভেদাভেদ থাকে না, এটা বাঙালির নিজস্ব একটি সংস্কৃতি। তাই এই দিনে এমন একটি অনুষ্ঠান সত্যিই মানুষকে আরো বেশি দেশাত্ববোধে আপ্লুত হতে উদ্বুদ্ধ করে। এই ধরনের পুরস্কার তরুণদেরকে দেশের গানের প্রতি আরো বেশি প্রেরণা যোগাবে। আমাদের প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সেখানে সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে আমার পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা।’

আজকের পত্রিকা ও দোয়েল টিভি এই প্রতিযোগিতার আয়োজন করে। গুলশানস্থ আজকের পত্রিকা অফিসে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন আজকের পত্রিকা, টিভি পার্টনার বাংলাভিশন, রেডিও পার্টনার রেডিও স্বাধীন, স্টুডিও পার্টনার স্টুডিও জয়া, পোশাক পার্টনার রঙ বাংলাদেশ, মেকওভার পার্টনার পারসোনা।




রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম