‘জোশ আড্ডা উইথ ওমর সানী’-তে থাকছেন তারা

প্রকাশ: ২০১৯-০৪-১৫ ২:৫৪:৫২ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : নব্বইয়ের দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। দুই যুগেরও বেশি সময় ধরে রুপালি জগতে তার পথচলা। এই অভিনেতার অসংখ্য ব্যবসাসফল সিনেমা আজও দর্শকের মনে গেঁথে আছে। তবে এখন আর চলচ্চিত্রে নিয়মিত নন তিনি।

এবার প্রথমবারের মতো উপস্থাপকের চেয়ারে দেখা যাবে তাকে। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার সেলিব্রেটি শো ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’-এর সঞ্চালনা করছেন তিনি। এটি পরিচালনা করছেন কায়সার আহমেদ।

ওমর সানীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হয়ে আড্ডায় অংশ নিয়েছেন একঝাঁক তারকা শিল্পী। আজ সোমবার রাত ৮টায় প্রচারিত হবে অনুষ্ঠানটির প্রথম পর্ব। এতে ওমর সানীর অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রিয়দর্শিনী মৌসুমী।

মৌসুমীর সঙ্গে ওমর সানীর আড্ডা নিয়েই এ পর্ব সাজানো হয়েছে। অনুষ্ঠানে ওমর সানীর সঙ্গে আলাপাচারিতায় উঠে এসেছে— ওমর সানী-মৌসুমীর প্রেম, রোমান্স, সংসার জীবন, চলচ্চিত্রে মৌসুমীর সফলতার ২৬ বছর, তার সঙ্গে সফল নায়কের জুটি, তার নির্দেশনা এবং আগামীর ভাবনাসহ নানা গল্প।

‘জোশ আড্ডা উইথ ওমর সানী’ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন— রোজিনা, তৌকীর আহমেদ, রবি চৌধুরী, অনন্ত জলিল-বর্ষা, অপু বিশ্বাস, মিশা সওদাগর, অমিত হাসান-লাবনী, ফেরদৌস, রেসি, নিরব  ও মাহিয়া মাহি।

 





রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

 

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম