সালমানকে যে প্রশ্নটি করতে চান বিবেক

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ২:১৬:৩৮ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

সালমান খান ও বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক: সালমান খান ও বিবেক ওবেরয়ের মধ্যে দা-কুমড়া সম্পর্কের কথা বলি দর্শকদের কারো অজানা নয়। অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে তাদের সম্পর্কের মধ্যে যে চিড় ধরেছিল তা এখনো রয়ে গেছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন বিবেক ওবেরয়। সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়— সালমান খানকে তিনি কোন প্রশ্নটি করতে চান। এর উত্তরে বিবেক জানান, তিনি সালমানকে জিজ্ঞেস করতে চান, ‘আপনি কি সত্যিই ক্ষমাশীলতায় বিশ্বাস করেন?’

সালমানের সঙ্গে ঐশ্বরিয়াকে জড়িয়ে এক সময় বলিপাড়ায় অনেক গুঞ্জন চাউর হয়েছে। জানা যায়, প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও পরবর্তীতে তাদের সম্পর্কে ফাটল ধরে। সেই সময় বিবেকের সঙ্গে ঐশ্বরিয়ার বন্ধুত্ব তৈরি হয়। এমনকি একসঙ্গে সিনেমাতে অভিনয়ও করেন তারা।

২০০৩ সালে এক সংবাদ সম্মেলনে সালমানের বিরুদ্ধে বিবেক অভিযোগ তোলেন— মাতাল অবস্থায় সালমান খান তাকে এক রাতে ৪০ বার কল করেছিলেন। এমনকি তাকে হত্যার হুমকিও দিয়েছিলেন। এরপর থেকে সালমানের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে। অন্যদিকে ঐশ্বরিয়ার সঙ্গেও বিবেকের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শোনা যায়, সংবাদ সম্মেলনে সালমান সম্পর্কে তার বক্তব্যের জন্য এ অভিনেতার কাছে অনেকবারই ক্ষমা চেয়েছেন বিবেক কিন্তু এতে সালমানের মন গলেনি।




রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফলের আড়ালে মাদক পাচার

২০১৯-০৭-১৭ ৭:২৮:৪৬ পিএম

শত বছরের ভবন ধস

২০১৯-০৭-১৭ ৭:২২:৪০ পিএম

বুবলীর ‘কাটে না প্রহর’

২০১৯-০৭-১৭ ৭:১৭:৫৪ পিএম

সিলেটে ইংরেজি ভীতি কাটছে

২০১৯-০৭-১৭ ৭:০৮:২১ পিএম

আসামে বন্যায় গৃহহীন ৪৭ লাখ মানুষ

২০১৯-০৭-১৭ ৬:৫৩:৪৫ পিএম

দুই পাখি মারার কৌশলে বিএনপি

২০১৯-০৭-১৭ ৬:১১:৩৭ পিএম

প্রাইম ব্যাংক-এসএসএস চুক্তি

২০১৯-০৭-১৭ ৬:০৭:৪০ পিএম