দীপিকার মতো লুক পেতে যা করেছেন রাকুল

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ৪:২৯:২২ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

দীপিকা পাড়ুকোন ও রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক: ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। রাকুল অভিনীত পরবর্তী সিনেমা দে দে পেয়ার দে। লাভ রঞ্জন পরিচালিত বলিউড সিনেমাটির জন্য প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন এ অভিনেত্রী।
 
এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাকুল প্রীত সিং বলেন, “আমার লুক একটু ভিন্ন। আমি যখন সিনেমাটি পেলাম, লাভ স্যার (লাভ রঞ্জন) ওজন কমাতে বলেন। আমাকে শুধু এতটুকুই বলা হয়েছিল, ‘তোমাকে ককটেল সিনেমাতে দীপিকার যে লুক সেটির মতো হতে হবে।’ যেহেতু আমি নিজে জিম চালু করেছি, তাই না করতে পারিনি। সিনেমার শুটিং শুরুর আগে ২৫ দিন সময় পেয়েছিলাম এবং এ সময়ের মধ্যে ৮-১০ কেজি ওজন কমিয়েছি। সঠিক লুকের জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে।”

এ অভিনেত্রী আরো বলেন, ‘আমি চার ঘণ্টা করে ট্রেনিং করেছি এবং যথেষ্ট নিয়ম কানুন ছিল। কয়েক সপ্তাহ আমি ডায়েট করেছি এবং তারপর আবার মাসল তৈরি করতে হয়েছে। এক মাস প্রচন্ড ট্রেনিং করেছি। সম্ভব ফিটনেসের দিক বিবেচনা করলে আমার জীবনের সবচেয়ে পরিশ্রমের মাস ছিল এটি।’ 

রোমান্টিক-কমেডি ঘরানার দে দে পেয়ার দে সিনেমাটিতে ৫০ বছর বয়সি পুরুষের সঙ্গে ২৬ বছর বয়সি নারীর প্রেম দেখানো হয়েছে। এতে ২৬ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যাবে রাকুলকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন অজয় দেবগন, টাবু প্রমুখ। কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন রাকুল।  

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে রাকুল বলেন, ‘সিনেমাটির গল্প শোনে আমার অনেক ভালো লাগে। আমার মনে হয়েছিল— চরিত্রটি পেতে আমি সবকিছু করব। আমি খুব খুশি যে ভালো সাড়া পাচ্ছি এবং দুজন স্বনামধন্য অভিনয়শিল্পী থাকার পরও দর্শক আমাকে খেয়াল করেছেন। যে সাড়া পেয়েছি তাতে আমি আবেগাপ্লুত।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম