অভিনেতা আহমেদ শরীফকে প্রধানমন্ত্রীর অর্থ অনুদান

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ৪:৫২:২১ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : শোবিজ অঙ্গনের তারকাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সহযোগিতার এই ধারা অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী এবার ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি অভিনেতা আহমেদ শরীফের স্ত্রীর চিকিৎসার জন্য এই অনুদান দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর প্রেস উইং আজ বৃহস্পতিবার এই তথ্য জানিয়েছে। আজ দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন আহমেদ শরীফ। অনুদানের জন্য তিনি এবং তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আহমেদ শরীফ বাংলাদেশ চলচ্চিত্রে এক অপ্রতিদ্বন্দ্বী খল অভিনেতা। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’। সুভাষ দত্ত পরিচালিত এতে সহ-নায়কের চরিত্রে অভিনয় করেন আহমেদ শরীফ। তবে খলনায়ক হিসেবে ১৯৭৬ সালে তিনি প্রথম অভিনয় করেন দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘বন্দুক’ সিনেমায়। এরপর অসংখ্য সিনেমায় তিনি অভিনয় করেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি আহমেদ শরীফ টেলিভিশনের জন্য কয়েকটি  নাটক-টেলিফিল্ম নির্মাণ করেন। ২০০১ সালে প্রথম নির্মাণ করেন টেলিফিল্ম ‘ক্ষণিক বসন্ত’। পারিবারিক জীবনে তার একটি মেয়ে আছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/রাহাত/তারা

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২০২২ সাল পর্যন্ত রিয়ালে ন্যাচো

২০১৯-০৫-২২ ১০:০৫:২০ পিএম

ময়লার স্তূপে নবজাতকের লাশ

২০১৯-০৫-২২ ৮:৩৯:২৪ পিএম