বগুড়ায় দর্শক মাতালেন একঝাঁক তারকা

প্রকাশ: ২০১৯-০৪-২৫ ৪:২৬:৪৬ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক: সম্প্রতি বগুড়ায় দর্শক মাতালেন একঝাঁক তারকা। ‘আপনজন ২০১৯’ শিরোনামে জমকালো অনুষ্ঠানে পারফর্ম করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা মিম, টয়া, টুশি। এতে সংগীত পরিবেশন করেন নগর বাউল জেমস।

টয়া ও টুশির পারফরম্যান্সের মধ্য দিয়ে শুরু অনুষ্ঠান। এরপর ঈগলস্ ডান্স কোম্পানির সঙ্গে পারফর্ম করেন পূর্ণিমা। রাত ৭টা ২০ মিনিটের দিকে মঞ্চে উঠেন মাহিয়া মাহি। তিনিও এই নৃত্যশিল্পীদের সঙ্গে পারফর্ম করেন। শাকিব খান ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিমের পারফরম্যান্সে মুগ্ধ হন উপস্থিত দর্শক। এরপর মঞ্চে জাদু প্রদর্শন করেন বিখ্যাত যাদুশিল্পী জুয়েল আইচ। বরাবরের মতো সুরের মূর্ছনায় দর্শকদের মন জয় করেন নগর বাউল জেমস।



হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেডের উত্তরবঙ্গের দুই হাজারের বেশি ব্যবসায়িক সহযোগিদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। পুরো অনুষ্ঠানের কোরিওগ্রাফি করেন ঈগলস ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলম।

তানজিল আলম বলেন, ‘শাকিব ভাইকে নিয়ে আমার কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো। আশা করি, ভবিষ্যতেও তাকে নিয়ে আরো মনোমুগ্ধকর পারফরম্যান্স দর্শকদের উপহার দিতে পারবো।’



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং অ্যান্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড। ঢাকাস্থ বিটিএল হাউজ এই মনোমুগ্ধকর অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানের সফলতা স্বরূপ ঈগলস ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলম এবং বিটিএল হাউজের প্রধান মিলন কুমার বিশ্বাসের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সৈয়দ আবু আবেদ সাহের, শাকিব খান ও বিদ্যা সিনহা সাহা মিম।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম

পাকিস্তানের ‘মিশন ইম্পসিবল’!

২০১৯-০৫-২৪ ৯:১৮:৪৮ এএম

চট্টগ্রামে ৫৪ রোহিঙ্গা আটক

২০১৯-০৫-২৪ ৯:১১:২১ এএম