আসল নকল মুখোমুখি

প্রকাশ: ২০১৯-০৫-১৬ ৪:৩১:০০ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

মোমের মূর্তির সঙ্গে শহিদ কাপুর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা শহিদ কাপুর। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। এবার সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘরে স্থান পেল এ অভিনেতার মোমের মূর্তি।

আজ বৃহস্পতিবার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে স্টোরিতে ও পোস্টে কিছু ছবি প্রকাশ করেন শহিদ কাপুর। এতে মোমের মূর্তির সঙ্গে মুখোমুখি অবস্থায় দেখা যায় তাকে। একটি ছবিতে নিজের মোমের মূর্তির সঙ্গে সেলফিবন্দিও হয়েছেন হায়দার অভিনেতা। অন্য একটি ছবিতে দেখা যায়, মোমের মূর্তির চুল ঠিক করে দিচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে শহিদ লিখেছেন, ‘চুল ঠিকঠাক রাখো বাচ্চা।’

মোমের মূর্তিটি দেখতো অবিকল শহিদের মতো হওয়াই অনেক ভক্তই বিস্ময় প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে প্রকাশিত ছবিতে একজন ভক্ত মন্তব্য করে লিখেছেন, ‘কোনটি আসল?’ অন্য এক ভক্ত লিখেছেন, ‘শহিদ দয়া করে কোনটি আসল আর কোনটি নকল উল্লেখ করে দিন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘আসল নকল বুঝতে দ্বিতীয়বার ভালোভাবে দেখতে হয়েছে।’

শহিদ কাপুরের পরবর্তী সিনেমা কবির সিং। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বিজয় দেভারাকোন্দা ও শালিনি পান্ডে অভিনীত তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার রিমেক এটি।

তেলেগু সিনেমার পর হিন্দি রিমেকটিও পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি। টি সিরিজের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—সোহম মজুমদার, নিকিতা দত্ত, অমিত শর্মা, কুনাল ঠাকুর প্রমুখ। আগামী ২১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২৯৯ রানে পিছিয়ে বিসিবি একাদশ

২০১৯-০৭-১৮ ১০:২২:৪৪ পিএম

জমে থাকা পানি নিষ্কাশনের আহ্বান

২০১৯-০৭-১৮ ৯:০৩:৫৫ পিএম

সরকার গণতন্ত্র হরণ করেছে : ফখরুল

২০১৯-০৭-১৮ ৮:৩৫:৩৩ পিএম