ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিরিয়াল কিলার জয়া!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরিয়াল কিলার জয়া!

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা ও নির্মাতা অরিন্দম শীল। ২০১৩ সালে ‘আবর্ত’ সিনেমা নির্মাণের মাধ্যমে পরিচালকের তালিকায় নাম লেখান তিনি। আর এ সিনেমার মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

অরিন্দম শীল প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘ত্রৈলোক্য’। প্রিয়নাথ মুখার্জির ‘দারোগার দপ্তর’ সিরিজের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিরিজটি। ত্রৈলোক্য ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলার। এতে ত্রৈলোক্য চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। অরিন্দমের ভাষায়, ‘আমার প্রথম সিনেমায় জয়া ছিল। প্রথম ওয়েব সিরিজেও রয়েছে।’

গল্প প্রসঙ্গে অরিন্দম জানান, ভারতীয় একজন বাঙালি নারী, যার নাম ত্রৈলোক্য। সুন্দরী ও বুদ্ধিমতী। অন্যদিকে মূর্তিমান বিভীষিকা। ত্রৈলোক্যের প্রেমিক আর সঙ্গী কালী বাবু। সে প্রতারক, সবাইকে ধোঁকা দিয়ে বেড়ায়। শুধু তা-ই না, ধোঁকা দিয়ে সে অদৃশ্য হয়ে যায়। তাকে চোখে দেখা যায় না। এই দুই চরিত্রের মাঝে আছে গোয়েন্দা প্রিয়নাথ মুখার্জি। ত্রৈলোক্য ও কালী বাবুকে খুঁজে বের করা যার লক্ষ্য। ঘটনাটি ১৮৬০ থেকে ১৮৭০ সালের মাঝামাঝি কোনো সময়ের। অনেকের মতে, ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলার ত্রৈলোক্য। তাকে ঘিরেই প্রিয়নাথ মুখার্জির ‘দারোগার দপ্তর’ সিরিজের গল্প।

সিরিজটির প্রিয়নাথের চরিত্রে দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। হিন্দি ও বাংলা দুটি ভাষায় নির্মিত হবে এটি। এর প্রস্তুতি প্রসঙ্গে অরিন্দম শীল বলেন, ‘যেহেতু সত্যি ঘটনা অবলম্বনে এই সিরিজ, তাই সময়কালও একই রাখা হচ্ছে। পিরিয়ড লুক নিয়ে আমরা অনেক গবেষণা করছি। ওই সময়ের পালকি, গাড়ি সব কিছু তৈরি করা হচ্ছে।’

দুর্গাপূজার পর সিরিজটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করছে জ্যোতি প্রোডাকশন। জি ফাইভ ওয়েব প্ল্যাটফর্মে সিরিজটি দেখা যাবে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়