ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘মানুষ কাকে বেছে নেবেন, সেটা তাদের উপরে ছেড়ে দেওয়া উচিত’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ১৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মানুষ কাকে বেছে নেবেন, সেটা তাদের উপরে ছেড়ে দেওয়া উচিত’

বিনোদন ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। এবারো তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে ঘাটাল আসন থেকে ভারতের লোকসভা নির্বাচনে অংশ নিয়েছেন। গত ১২ মে অনুষ্ঠিত হয়েছে এ আসনের ভোট গ্রহণ। আগামী ২৩ মে জাতীয় এই নির্বাচনের ফল প্রকাশ করা হবে।

নির্বাচনী প্রচার নিয়ে টানা ব্যস্ত সময় পার করলেন দেব। এখন ফলাফলের অপেক্ষা। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন দেব। এ সময় প্রশ্ন করা হয়— আপনি প্রত্যয়ী যে, নির্বাচনে জিতছেন?

এর জবাবে দেব বলেন, ‘‘মানুষের ভালোবাসার উপরে আস্থা আছে কি না যদি বলেন, তা হলে বলব, রাজ্যের যেখানে যেখানে প্রচারে গিয়েছি, আশীর্বাদ ও ভালোবাসা উপচে পড়েছে। তারপরও মানুষ কাকে বেছে নেবেন, সেটা তাদের উপরে ছেড়ে দেওয়া উচিত। ঘাটালে ভোট শেষ হওয়ার পর অনেক মেসেজ পেয়েছি। যেমন: ‘তুই যেভাবে নির্বাচনটা হ্যান্ডেল করলি, তোর প্রতি শ্রদ্ধা বেড়ে গেল। অভিনেতা হিসেবে হয়তো তোকে শ্রদ্ধা করিনি কিন্তু তবে মানুষ দেবকে চিনতে পারলাম।’’

এসব মেসেজ কে পাঠিয়েছেন? জবাবে দেব বলেন, ‘অঙ্কুশ একদিন মেসেজ করেছিল। আর ফেসবুকে অনেকে রাজনীতি নিয়ে লেখেন না, তাদের মধ্যে বেশ কয়েকজন রয়েছেন। তারা আমার দলের নন, অন্য রাজনৈতিক দলের।’

দেব অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হইচই আনলিমিটেড’। এটি দেব প্রযোজিত চতুর্থ সিনেমা। অনিকেত চ্যাটার্জি পরিচালিত এ সিনেমায় অভিনয় করেন কৌশানী মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পায় এটি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়